এবার এফডিসির সমিতিগুলোর কাজ নিয়ে প্রশ্ন তুললেন সুপারস্টার শাকিব খান!

এবার এফডিসির সমিতিগুলোর কাজ

করোনার কারনে সরকার ঘোষিত কড়া লকডাউনের কারনে বন্ধ হয়ে গিয়েছিলো ঢালিউডের চলমান সিনেমাগুলোর দৃশ্যধারনের কাজ। এরই ধারাবাহিকতায় ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমা দিয়ে শুটিংয়ে ফিরছেন সুপারস্টার শাকিব খান। গত ১১ আগস্ট থেকে বিএফডিসিতে শুরু হচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শেষ লটের দৃশ্যধারন। আর এই সিনেমার কাজ করতে গিয়ে এবার এফডিসির সমিতিগুলোর কাজ নিয়ে প্রশ্ন তুললেন ঢাকাই সিনেমার এই সুপারস্টার।

- Advertisement -

জানা গেছে শুটিং করতে গিয়ে এফডিসির বেহাল দশা দেখে হতাশা ব্যাক্ত করেছেন এই তারকা। সেই সাথে চলচ্চিত্র সংশ্লিষ্ট সমিতিগুলোর কাজ নিয়েও প্রশ্ন তোলেন শাকিব খান। কাজের পরিবেশ খুঁজে পাচ্ছেন না উল্লেখ করে শাকিব খান বলেন, ‘চারদিকে ভাঙা, ঘিঞ্জি হয়ে আছে। এফডিসিতে তাহলে সমিতিগুলোর কাজ কী? সিনেমা বানানো নিয়ে কোনো কিছু তো দেখি না।’

এছাড়া সিনেমার কাজের অভাবে এফডিসির এই বেহাল দশা বলেও মনে করছেন শাকিব খান। এই সুপারস্টার মনে করেন বেশি বেশি সিনেমার কাজ করেই সবকিছু ঠিক করা সম্ভব। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমা নির্মাণই পারে সবকিছু ঠিকঠাক করতে।’ উল্লেখ্য যে, করোনার আগে সিনেমাটির ৬০ ভাগ কাজ সম্পন্ন করেছিলেন নির্মাতা তপু খান। শেষ লটের এই শুটিং এ ১০ দিন কাজ করলে ক্যামেরা ক্লোজ হবে বলে জানান নির্মাতা।

- Advertisement -

প্রসঙ্গত, চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে সিনেমাটির ঘোষনা দেন নির্মাতারা। এরপর ২৫ মে থেকে শুরু হয়েছিলো ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার দৃশ্যধারনের কাজ। তার আগে ঈদুল ফিতরে লিডার সিনেমায় শাকিবের প্রকাশিত লুক নিয়ে ব্যাপকভাবে আলোচনা হয়। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলী। আর শাকিব খান, বুবলী ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন ফকরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসের সহ অনেকে।

আরো পড়ুনঃ
শুটিংয়ে ফিরছেন সুপারস্টার শাকিব খানঃ শেষ হচ্ছে ‘লিডার আমিই বাংলাদেশ’
শুরু হলো শাকিব এবং বুবলী অভিনীত ‘লিডার’: কোরবানির ঈদে মুক্তি
শেষ হচ্ছে শাকিব-বুবলী জুটির ‘লিডার’: আগামী ঈদে শুভমুক্তি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ