চয়নিকা চৌধুরী আটক: পরীমনির অনৈতিক কাজে সহযোগিতার অভিযোগ

নির্মাতা চয়নিকা চৌধুরী আটক

মাদকদ্রব্য এবং পর্নোগ্রাফির অভিযোগে গ্রেফতারের পর পুলিশ রিমান্ডে আছেন পরীমনি। এর প্রেক্ষিতে শুক্রবার (৬ আগস্ট) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপির ডিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের কথা বলেন ডিবি উত্তরের যুগ্ম-কমিশনার হারুন-অর-রশিদ। সে সময় তিনি জানিয়েছিলেন পরীমনির অনৈতিক কাজের সাথে সম্পৃক্ত লোকদের নাম পেয়েছেন তার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘পরীমণি যেসব অবৈধ কাজ ও ব্যবসা করতো, সেগুলো কাদেরকে নিয়ে করতো, কাদের সহযোগিতায় করতো, কারা তার নেপথ্যে রয়েছে, আমরা তাদের নাম পেয়েছি। তার বক্তব্য নোট করছি। যারাই তার সঙ্গে জড়িত ছিল তাদেরই গ্রেপ্তার করা হবে।’ তার এই বক্তব্যের কয়েক ঘন্টার মধ্যে নির্মাতা চয়নিকা চৌধুরী আটক হলেন পুলিশের হাতে।

- Advertisement -

জানা গেছে শুক্রবার (০৬ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর পান্থপথ এলাকা থেকে নির্মাতা চয়নিকা চৌধুরী আটক হয়েছেন পুলিশের কাছে। পান্থপথ এলাকায় চয়নিকা চৌধুরীর গাড়িকে থামার জন্য ইশার করেন গোয়েন্দা পুলিশ। এরপর চয়নিকা চৌধুরী গাড়ি থামালে একপর্যায়ে জিজ্ঞাসাবাদের পর কয়েকজন পুলিশ সদস্য তার গাড়িতে ওঠেন। সূত্র থেকে জানা গেছে চিত্রনায়িকা পরীমনিরর অনৈতিক কাজে সহযোগিতার অভিযোগে নির্মাতা চয়নিকা চৌধুরীকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

চয়নিকা চৌধুরী আটক

- Advertisement -

মিডিয়া জগতে চয়নিকা চৌধুরী নাট্যনির্মাতা হিসেবে বেশী পরিচিত। কিন্তু গত বছর এই নির্মাতা পরীমনিকে নিয়ে একটি সিনেমা নির্মান করেছিলেন। ‘বিশ্বসুন্দরী’ নামের এই সিনেমাটি গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিলো। এছাড়া পরীমনিকে নিয়ে একটি ওয়েব সিরিজও নির্মানের ঘোষনা দিয়েছিলনে চয়নিকা চৌধুরী। কিছুদিনের মধ্যেই এই ওয়েব সিরিজের কাজ শুরু কথা ছিলো।

প্রসঙ্গত নির্মাতা চয়নিকা চৌধুরীকে নিজের ‘মম’ বলে সম্বোধন করেন চিত্রনায়িকা পরীমনি। পরীমনির সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নির্মাতা-অভিনেত্রীর বেশকিছু আন্তরিক ছবি প্রকাশ করেছিলেন তিনি। পরীমনির বিভিন্ন কর্মকান্ডে চয়নিকা চৌধুরীকে দেখা গেছে তার সাথে। গত মাসে ঢাকা বোট ক্লাবের ঘটনার পর পরীমনির সাথে সবসময় দেখা গেছে চয়নিকা চৌধুরীকে। জানা গেছে পরীমনির সাথে সংশ্লিষ্টতার জন্য চয়নিকার উপর নজরদারি অব্যাহত ছিল র‍্যাবের। এছাড়া র‍্যাবের কাছে এ সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে বলেও জানিয়েছে র‍্যাবের সংশ্লিষ্ট একটি সুত্র।

- Advertisement -

আরো পড়ুনঃ
শিল্পী সমিতিকে পাশে পাচ্ছেন না পরীমনিঃ বাতিল হতে পারে সমিতির সদস্যপদ
মামলা গ্রেফতার এবং বহিষ্কার: পরীমনি ইস্যুতে প্রতিবাদের ঝড়
চিত্রনায়িকা পরীমনি আটক: বাসা থেকে ভয়ংকর মাদক এলএসডি উদ্ধার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ