পরীমনির প্রথম সিনেমার প্রযোজক নজরুল ইসলাম রাজকে আটক করেছে র‍্যাব

পরীমনির প্রথম সিনেমার প্রযোজক

বুধবার (৪ঠা আগস্ট) চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযানের পর সন্ধ্যার দিকে তাকে আটক করেছে র‍্যাব। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য পরীমনিকে র‍্যাব-১ কার্যালয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট একটি সূত্র। এদিকে পরীমনিকে আটকের কয়েক ঘণ্টার মধ্যেই পরীমনির প্রথম সিনেমার প্রযোজক নজরুল ইসলাম রাজকে আটক করেছে র‍্যাব।

- Advertisement -

সম্প্রতি মডেল ফারিয়া মাহাবুব পিয়াসার সহযোগী মিশুকে গ্রেপ্তারের পর তার দেয়া গুরুত্বপূর্ণ তথ্যের ভিত্তিতে রাজকে আটক করেছে র‍্যাব। জানান র‍্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন। জানা গেছে বিকৃত যৌনাচারে একাধিক নারী পুরুষ একসাথে সমন্বিত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি পাওয়া গেছে তার কাছে। পরীমনির প্রথম সিনেমার প্রযোজক নজরুল ইসলাম রাজের রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজে কিছু কক্ষ এবং বিশেষ বিছানা পাওয়া গেছে। এ প্রেক্ষিতে রাজের ২ সহযোগীকেও আটক করা হয়েছে।

প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়ি গোপালগঞ্জ সদরের দুর্গাপুরে। সিনেমা এবং নাটক প্রযোজনার পাশাপাশি অভিনয় করতেও দেখা গেছে তাকে। ২০১৯ সালের জুলাইয়ে রাজ মাল্টিমিডিয়া নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান গড়ে তোলেন রাজ।

- Advertisement -

এর আগে বুধবার বিকেল ৪টার দিকে পরীমনির বনানীর বাসায় যায় র‌্যাবের একটি দল। র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যদের সাথে সেখানে উপস্থিত ছিলেন র‍্যাব ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটও। এই ঘটনায় র‌্যাব জানিয়েছিলো, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে। আর এই অভিযানে তার বাসা থেকে ভয়ংকর মাদক এলএসডি উদ্ধারের দাবি করেছে র‍্যাব। এছাড়া ক্রিস্টাল আইস এবং মদ জব্দ করা হয়েছে বলেও জানিয়েছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

প্রসঙ্গত, পরীমণির প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ এর প্রযোজক ছিলেন এই নজরুল ইসলাম রাজ। তিনি প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করে থাকেন। তার হাত ধরেই নাটক থেকে সিনেমায় নাম লেখান পরী।

আরো পড়ুনঃ
চিত্রনায়িকা পরীমনি আটক: বাসা থেকে ভয়ংকর মাদক এলএসডি উদ্ধার
জীবন নিয়ে পরীমনির আইসক্রিম তত্ত্বঃ নিন্দুকদের জন্য পরীর ভালোবাসা!
প্রীতিলতা রূপে পরীমনি: গ্ল্যামার কন্যা থেকে বিপ্লবী চরিত্রের লুকে চমক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ