চিত্রনায়িকা পরীমনি আটক: বাসা থেকে ভয়ংকর মাদক এলএসডি উদ্ধার

চিত্রনায়িকা পরীমনি আটক

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‍্যা অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। জানা গেছে আজ বুধবার সন্ধ্যায় তার বনানীর বাসায় প্রায় তিন ঘণ্টার অভিযান শেষে তাকে আটক করা হয়। চিত্রনায়িকা পরীমনি আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য পরীমনিকে র‍্যাব-১ কার্যালয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট একটি সূত্র।

- Advertisement -

এর আগে বুধবার বিকেল ৪টার দিকে পরীমনির বনানীর বাসায় যায় র‌্যাবের একটি দল। র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যদের সাথে সেখানে উপস্থিত ছিলেন র‍্যাব ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটও। এই ঘটনায় র‌্যাব জানিয়েছিলো, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে। আর এই অভিযানে তার বাসা থেকে ভয়ংকর মাদক এলএসডি উদ্ধারের দাবি করেছে র‍্যাব। এছাড়া ক্রিস্টাল আইস এবং মদ জব্দ করা হয়েছে বলেও জানিয়েছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

চিত্রনায়িকা পরীমনি আটক

- Advertisement -

অভিযানের সময় আসা র‍্যাব সদস্যের উপস্থিতি বুঝতে পেরে ফেসবুকে লাইভ শুরু করেন চিত্রনায়িকা পরীমণি। দীর্ঘ প্রায় ৩২ মিনিট লাইভে থাকার পর তার লাইভটি বন্ধ হয়ে যায়। এদিকে চিত্রনায়িকা পরীমনি আটক হওয়ার আগে অভিযান চলাকালে তার বাসার সামনে উৎসুক জনতার ভিড় দেখা গেছে। স্বাভাবিক কিছু ভিড় থাকলেও আজ (৪ আগস্ট) দুপুরের পর পরীমনির বনানীর বাসার সামনে কৌতূহলী জনতার যে ভিড় লক্ষ্য করা গেছে তা ব্যতিক্রম ছিলো বলে জানিয়েছেন তার প্রতিবেশীরা।

প্রসঙ্গত বেশ কিছুদিন থেকেই আলোচনায় চিত্রনায়িকা পরীমনি। গত ১৩ জুন রাতে ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন পরীমনি। নিজ বাসাতেই একটি সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছিলেন এই অভিনেত্রী। পরীমনির দায়ের করা মামলায় নাসির উদ্দিনকে গ্রেপ্তার করা হলেও পরে তিনি জামিনে মুক্তি পান। এরপর থেকেই পরীমনিকে নিয়ে শোনা গিয়েছিলো বিভিন্ন সমালোচনা। ঢাকার একটি অভিজাত ক্লাবে পরীমনির বিরুদ্ধে ভাঙচুরেরও অভিযোগ করেছিলো ক্লাব কতৃপক্ষ।

আরো পড়ুনঃ
জীবন নিয়ে পরীমনির আইসক্রিম তত্ত্বঃ নিন্দুকদের জন্য পরীর ভালোবাসা!
প্রীতিলতা রূপে পরীমনি: গ্ল্যামার কন্যা থেকে বিপ্লবী চরিত্রের লুকে চমক
মামলা গ্রেফতার এবং বহিষ্কার: পরীমনি ইস্যুতে প্রতিবাদের ঝড়

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ