পৃথক দুই মামলায় গ্রেফতার চিত্রনায়িকা একা: কারাগারে পাঠানোর আদেশ

গ্রেফতার চিত্রনায়িকা একা

গৃহকর্মীকে মারধর মাদকদ্রব্য আইনে করা পৃথক দুই মামলায় সম্প্রতি চিত্রনায়িকা একাকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। শনিবার (৩১ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে পুলিশ একাকে রাজধানীর রামপুরার নিঝুম এলাকায় তার বাসা থেকে তাকে আটক করে। আজ রোববার (১ আগস্ট) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করলে রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

- Advertisement -

জানা গেছে হাতিরঝিল থানায় হত্যার উদ্দেশ্যে মারধর ও মাদকদ্রব্য আইনে করা পৃথক দুই মামলায় গ্রেফতার দেখিয়ে সুষ্ঠু তদন্তের জন্য তাকে তিন দিন করে ছয় দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। আর একার আইনজীবী জামিন আবেদন করেন। তবে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গ্রেফতার চিত্রনায়িকা একা

- Advertisement -

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশীদ বলেন, ‘গৃহকর্মীর অভিযোগের ভিত্তিতে একাকে আটক করা হয়েছে। গৃহকর্মী আমাদের কাছে যে অভিযোগ করেছেন, তা যাচাই-বাছাই করা হচ্ছে। প্রথমে আমাদের কাছে জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে কল আসে। ওই গৃহকর্মীই ৯৯৯-এ কল দিয়েছিলেন। তারপর পুলিশ হাতিরঝিল থানাধীন রামপুরা থেকে তাঁকে আটক করে। আটকের পরে তাঁর বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ জব্দ করা হয়।‘

প্রসঙ্গত নব্বই দশকের শেষের দিকে ঢাকাই সিনেমায় নায়িকা হিসেবে অভিষেক হয়েছিলো চিত্রনায়িকা একার। তার প্রথম সিনেমা মুক্তি পেয়েছিলো ১৯৯৮ সালে। কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ নামের এই সিনেমায় একা মান্নার বিপরীতে অভিনয় করেছিলেন। এরপর তিনি একই পরিচালকের ‘ধর’ সিনেমায়ও তিনি মান্নার বিপরীতে অভিনয় করেছিলেন। এরপর রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় জুটি হয়ে অনেক ব্যবসায়সফল সিনেমা উপহার দিয়েছেন একা। সিনেমা এবং ও টিভি নাটকের পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা।

আরো পড়ুনঃ
জীবন নিয়ে পরীমনির আইসক্রিম তত্ত্বঃ নিন্দুকদের জন্য পরীর ভালোবাসা!
কাজী হায়াতের নতুন সিনেমা ‘জয় বাংলা’: আবারো একসাথে বাপ্পী-মিতু
বিনা কর্তনে ছাড়পত্র পেলো সানাই মাহবুবের সিনেমা ‘ময়নার শেষকথা’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ