কলকাতার এক ঝাঁক তারকা নিয়ে শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘ছুটি’

কলকাতার এক ঝাঁক তারকা

ঢাকাই সিনেমার আলোচিত প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া সম্প্রতি ঘোষনা দিয়েছে এই প্রতিষ্ঠানের নতুন সিনেমার। তবে সিনেমাটির পরিচালক বাংলাদেশের হলেও কলকাতার এক ঝাঁক তারকা অভিনয় করছেন সিনেমাটিতে। আর ঘোষনার সাথে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ থেকে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালস লিমিটেডের ব্যানারে নির্মিতব্য ‘ছুটি’ নামের সিনেমাটির পরিচালনা করছেন শামীম আহমেদ রনী।

- Advertisement -

সিনেমাটির প্রকাশিত ফার্স্টলুক পোষ্টারে লিলি চক্রবর্তী এবং বনি সেনগুপ্তকে দেখা গেছে। সেলিম খান প্রযোজিত সিনেমাটির চিত্রনাট্যও রচনা করেছেন পরিচালক শামীম আহমেদ রনী। লিলি চক্রবর্তী এবং বনি সেনগুপ্ত ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন কৌশানী, রজতাভ দত্ত ও খরাজ মুখার্জি।

প্রকাশিত পোষ্টারে ব্যবহৃত ক্যাপশন থেকে জানা গেছে মায়ের ইচ্ছে পূরণের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘ছুটি’ সিনেমাটি। পেলে ভট্টাচার্যের সংলাপে সিনেমাটির সংগীতে রয়েছেন ইমন সাহা। কলকাতার এক ঝাঁক তারকা নিয়ে নির্মিতব্য নতুন সিনেমা ‘ছুটি’ এর নির্বাহী প্রযোজক হিসেবে থাকছেন অরিন্দম দাস বাবাই।

- Advertisement -

প্রসঙ্গত কিছুদিন আগেই এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঘোষনা দেয়া হয়েছে নতুন সিনেমা ‘জখম’। সিনেমাটিতে প্রথমবারের মত জুটি হচ্ছেন অপু বিশ্বাস এবং জায়েদ খান। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন কলকাতার ঋতুপর্ণা সেন। এছাড়া কলকাতার দুই তারকা নিয়ে শাপলা মিডিয়া নির্মান করতে যাচ্ছে একটি ভৌতিক গল্পের সিনেমা। ‘ধাঁধাঁ’ নামের এই সিনেমাটিও পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন শামীম আহমেদ রনী।

আরো পড়ুনঃ
কলকাতার দুই তারকা নিয়ে শাপলা মিডিয়ার ভৌতিক গল্পের সিনেমা ‘ধাঁধাঁ’
দুই বাংলার সিনেমার সমারোহ নিয়ে আসছে শাপলা মিডিয়ার ‘সিনেবাজ’
শাপলা মিডিয়ার ‘গ্যাংস্টার’: নতুন লকডাউনের কারনে আটকে গেলো শুটিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ