কলকাতার দুই তারকা নিয়ে শাপলা মিডিয়ার ভৌতিক গল্পের সিনেমা ‘ধাঁধাঁ’

কলকাতার দুই তারকা

একের পর এক সিনেমার ঘোষনা দিয়ে আলোচনার জন্ম দিচ্ছে ঢাকাই সিনেমার আলোচিত প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া। সম্প্রতি এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঘোষনা দেয়া হয়েছে নতুন সিনেমা ‘জখম’। সিনেমাটিতে প্রথমবারের মত জুটি হচ্ছেন অপু বিশ্বাস এবং জায়েদ খান। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন কলকাতার ঋতুপর্ণা সেন। এদিকে জানা গেছে কলকাতার দুই তারকা নিয়ে শাপলা মিডিয়া নির্মান করতে যাচ্ছে একটি ভৌতিক গল্পের সিনেমা।

- Advertisement -

শাপলা মিডিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমে থেকে জানা গেছে ভৌতিক গল্পের নতুন এই সিনেমাটির নাম ‘ধাঁধাঁ’। শাপলা ফিল্মস ইন্টারন্যশনালের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। কলকাতার দুই তারকা বনি সেনগুপ্ত এবং কৌশনী মুখার্জি সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি ফেসবুকে এই প্রতিষ্ঠানের পেজ থেকে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টারও প্রকাশ করা হয়েছে।

অন্ধকার আবছায়া দিয়ে সাজানো পোষ্টার থেকেই বোঝা যাচ্ছে একটি ভৌতিক গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। প্রকাশিত পোষ্টারে একটি মুখের অর্ধেক পুরুষ এবং অর্ধেক নারীর চেহারা শোভা পাচ্ছে। পোষ্টারটি শেয়ার করে ক্যাপশনে লিখা আছে, ‘আপনি কি ভূতে বিশ্বাস করেন? নাকি ভূত আপনাকে বিশ্বাস করে? এই প্রশ্নের উত্তর দিতে আসছে ধাঁধাঁ’।

- Advertisement -

‘ধাঁধাঁ’ সিনেমাটি প্রযোজনা করছেন শাপলা মিডিয়ার কর্নধার সেলিম খান। আর পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন শামীম আহমেদ রনি নিজেই। স্যাভির সঙ্গীতে সিনেমাটির সম্পাদনার দায়িত্বে আছেন মোহাম্মদ কালাম। বনি এবং কৌশনী ছাড়া সিনেমাটির আরো দুটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন রজদাব দত্ত এবং খারাজ মুখার্জি।

আরো পড়ুনঃ
দুই বাংলার সিনেমার সমারোহ নিয়ে আসছে শাপলা মিডিয়ার ‘সিনেবাজ’
শাপলা মিডিয়ার ‘গ্যাংস্টার’: নতুন লকডাউনের কারনে আটকে গেলো শুটিং
প্রসেনজিৎ চ্যাটার্জিকে নিয়ে শাপলা মিডিয়ার নতুন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ