দুই বাংলার সিনেমার সমারোহ নিয়ে আসছে শাপলা মিডিয়ার ‘সিনেবাজ’

দুই বাংলার সিনেমার সমারোহ

করোনার কারনে বদলে গেছে সিনেমার প্রেক্ষাপট। দীর্ঘদিন প্রেক্ষাগৃহ বন্ধ থাকার কারনে নির্মাতা এবং দর্শক ঝুঁকছেন ওটিটি প্লাটফর্মের দিকে। ইতিমধ্যে অনন্য মামুন ‘আই থিয়েটার’ ওটিটি প্লাটফর্মে মুক্তি দিয়েছেন তার তিনটি সিনেমা। সাম্প্রতিক সময়ে ওটিটি প্লাটফর্মে সিনেমার চাহিদার কথা বিবেচনায় প্রতিষ্ঠান শাপলা মিডিয়া নিয়ে এসেছে ‘সিনেবাজ’ নামের নতুন একটি ওটিটি প্ল্যাটফর্ম। আর জানা গেছে দুই বাংলার সিনেমার সমারোহ নিয়েই যাত্রা শুরু করেছে ‘সিনেবাজ’।

- Advertisement -

আজ (১৫ জুলাই) পরীক্ষামূলকভাবে যাত্রা শুরু করেছে শাপলা মিডিয়ার নতুন এই ওটিটি প্লাটফর্ম। এরইমধ্যে এক ডজনের বেশি সিনেমা এই অ্যাপে মুক্তির অপেক্ষায় রয়েছে বলেও জানা গেছে। আর এই সিনেমার তালিকায় রয়েছে বাংলাদেশ এবং কলকাতা – দুই বাংলার সিনেমার সমারোহ। ‘বিনোদন এখানেই’ স্লোগান সামনে রেখে যাত্রা শুরু করা ‘সিনেবাজ’ অ্যাপে বিনামূল্যে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি। এ ছাড়া শাপলা মিডিয়া প্রযোজিত নতুন-পুরাতন সব সিনেমা থাকবে এই প্ল্যাটফর্মে।

‘সিনেবাজ’ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সেলিম খান বলেন, ‘১৫ জুলাই রাত ৯টা থেকে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি বিনামূল্যে দেখা যাবে সিনেবাজ অ্যাপসে। এ ছাড়া শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত নতুন-পুরাতন সব সিনেমা থাকবে এই প্ল্যাটফর্মে।’ রাজধানীর একটি অভিজাত হোটেলে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে অ্যাপসটির।

- Advertisement -

সিনেবাজে মুক্তির অপেক্ষায় আছে – আগস্ট ১৯৭৫, বিদ্রোহী, কমান্ডো, বিক্ষোভ, লাইভ, অগ্নিবীনা, বুবুজান, লাগ ভেলকি লাগ, মাফিয়া, ছুটি, চোখ, চক্কর সিনেমাগুলো। আর এই সিনেমাগুলোতে অভিনয় করেছেন দুই বাংলার তারকারা। আছেন শাকিব খান, নিরব, বুবলী, আরিফিন শুভ, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন, শান্ত খান, মাহিয়া মাহি, আঁচল, সোহানা সাবা, দীঘি, দেব, শ্রাবন্তী, বনি, কৌশানী প্রমুখ।

আরো পড়ুনঃ
শাপলা মিডিয়ার ‘গ্যাংস্টার’: নতুন লকডাউনের কারনে আটকে গেলো শুটিং
ঋতুপর্ণাকে নিয়ে শাপলা মিডিয়ার দুই সিনেমাঃ সাথে আছেন অঙ্কুশ-জায়েদ
নিরব এবং বুবলীর রোমান্সে শেষ হলো শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘চোখ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ