গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম লিখাতে চান লড়াকু নায়ক রুবেল

গিনেস বুক অব ওয়ার্ল্ড

বাংলা সিনেমার এক সময়ের জনপ্রিয় তারকা রুবেল। মার্শাল আর্ট সিনেমার জন্য বিখ্যাত ছিলেন এই তারকা। একশন সিনেমায় অভিনয়ের জন্য ঢালিউডের লড়াকু নায়ক নামে পরিচিত রুবেল। ১৯৮৬ সালে আলোচিত নির্মাতা শহিদুল ইসলাম খোকনের ‘লড়াকু’ সিনেমার মাধ্যমে অভিনয় জীবন শুরু করেছিলেন এ অভিনেতা। এখন পর্যন্ত ৩৫ বছরের ক্যারিয়ারে ২৩০টি সিনেমায় অভিনয় করেছেন রুবেল। এই ২৩০টি সিনেমায় মোট ৯৭ জন নায়িকার বিপরীতে পর্দায় দেখা গেছে তাকে। আর এবার গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম লিখাতে চান লড়াকু নায়ক রুবেল।

- Advertisement -

আর মাত্র তিনজন নায়িকার বিপরীতে অভিনয় করলে ১০০ জন নায়িকার বিপরীতে অভিনয়ের বিরল রেকর্ড গড়বেন চিত্রনায়ক রুবেল। আর এই নাম্বার ১০০ পূর্ণ হবার পর গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন তিনি। সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে আলাপকালে এমনটাই জানালেন রুবেল। নিজের এই অভিনয়ের অভিজ্ঞতা সম্পর্কে রুবেল বলেন, ‘নায়িকা সুচরিতা আমার নায়ক হিসেবেও অভিনয় করেছেন। আবার আমার বোন, মা, দাদীর চরিত্রেও অভিনয় করেছেন।‘

এছাড়া উক্ত আলাপচারিতায় ‘আম্মাজান’ সিনেমায় নিজের অভিনয় প্রসঙ্গেও কথা বলেন রুবেল। জানা গেছে কাজী হায়াত পরিচালিত আলোচিত ‘আম্মাজান’ সিনেমায় অভিনয় করার কথা ছিল এই তারকার।  শুধু তাই নয়, সিনেমাতে তিনি চুক্তিবদ্ধও হয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। কিন্তু শেষ মুহূর্তে একটি বিশেষ কারণে সে ছবিতে তার আর অভিনয় করা হয়নি তার। চিত্রনায়ক হিসেবে অভিনয়ের আগে প্লেব্যক সংগীতশিল্পী হিসেবে সিনেমায় যাত্রা শুরু করেছিলেন এই তারকা। ‘জীবন নৌকা’ ছবিতে বড় ভাই সোহেল রানার জন্য কণ্ঠ দিয়েছিলেন তিনি।

- Advertisement -

প্রসঙ্গত, ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে চিত্রনায়ক রুবেল তার উল্লেখযোগ্য বেশ কয়েকটি সিনেমার গল্প বলেছেন। তার অভিনীত কয়েকটি সিনেমায় অভিনয় করতে গিয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন বলে জানিয়েছেন তিনি। জানা গেছে রুম্মান রশীদ খান ও লাবণ্যর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন সকাল ৭টায়। বিশেষ এ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন জোবায়ের ইকবাল।

আরো পড়ুনঃ
লড়াকু নায়ক রুবেল: দেখুন আপনি কেমন রুবেল ভক্ত
লড়াকু নায়ক রুবেল: বাংলা চলচ্চিত্রের অনন্য এক অ্যাকশন হিরো’র গল্প
শহীদুল ইসলাম খোকনের ‘শত্রু ভয়ংকর’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ