বিনা কর্তনে ছাড়পত্র পেলো সানাই মাহবুবের সিনেমা ‘ময়নার শেষকথা’

বিনা কর্তনে ছাড়পত্র

সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি দিয়ে বিভিন্ন সময়ে সমালোচিত হয়েছেন আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। সিনেমাসহ গানের ভিডিওতে তাঁর উপস্থিতি দেখা গেছে। কিন্তু সমালোচনার শিকার হয়ে বর্তমানে শোবিজ থেকে অনেকটাই দূরে রয়েছেন এই অভিনেত্রী। কিন্তু সম্প্রতি একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। জানা গেছে অবশেষে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে সানাই মাহবুবের এই সিনেমা।

- Advertisement -

সানাই মাহবুব অভিনীত এই সিনেমাটির নাম ‘ময়নার শেষকথা’। বিনা কর্তনে ছাড়পত্র পাওয়ার পর কোরবানি ঈদের পর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। লাইভ গোল্ড মিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমাটিতে সানাইয়ের বিপরীতে অভিনয় করেছেন সাখাওয়াত সাগর৷ আর সিনেমাটি পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী।

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা বাবু সিদ্দিকী বলেন, ‘আমার প্রথম পরিচালিত চলচ্চিত্র ময়না শেষকথা আনকাট সেন্সর পাওয়ায় এবং সেন্সর বোর্ডের বিজ্ঞ সদস্যদের ভূয়সি প্রশংসা পাওয়ায় আমি উৎসাহিত ও আনন্দিত। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে কোরবানির ঈদের পরে চলচ্চিত্রটি সিনেমা হলে মুক্তি দিতে চাই।’ নির্মাতা সূত্রে জানা গেছে বর্তমান সামাজিক প্রেক্ষাপটে মাদক ও যৌতুকের বিরুদ্ধে সামাজিক বক্তব্য নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা।

- Advertisement -

সিনেমাটিতে সানাই এবং সাখাওয়াত ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রয়াত সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, বড়দা মিঠু, পীরজাদা শহীদুল হারুন, রাসেল মিয়া, ইরা শিকদার প্রমুখ। আর সিনেমাটির সংলাপ ও গীত রচনা করেছেন আহমেদ ইউসুফ সাবের। অন্যদিকে সংগীত পরিচালনায় আছেন জেকে মজলিস, মাহবুব মিনেল, আলী আশরাফ, মন।

আরো পড়ুনঃ
একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা কেয়া
দীপংকর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমায় এবার যুক্ত হলেন এবিএম সুমন
শেষ হলো ডিপজলের তিন: মুক্তির অপেক্ষায় চিত্রনায়িকা মৌ খানের পাঁচ সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ