একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা কেয়া

একাধিক সিনেমার কাজ নিয়ে

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ব্যবসা সফল সিনেমা ‘কঠিন বাস্তব’ দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক হয়েছিলো চিত্রনায়িকা কেয়ার। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন সে সময়ের জনপ্রিয় দুই তারকা রিয়াজ ও আমিন খান। আর এই চিত্রনায়িকার সর্বশেষ সিনেমা ‘ব্ল্যাকমানি’ মুক্তি পেয়েছিলো ২০১৫ সালে। এরপর কিছুটা বিরতি নিয়ে সম্প্রতি আবারো সিনেমায় নিয়মিত কাজ করছেন তিনি। জানা গেছে একাধিক সিনেমার কাজ নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা কেয়া।

- Advertisement -

কেয়ার এই মুহুর্তে যে সিনেমাগুলো নিয়ে ব্যস্ত সময় পার করছেন তার মধ্যে ইতিমধ্যে শেষ করেছেন ‘সীমানা’ ও ‘ইয়েস ম্যাডাম’ শিরোনামের দুটি সিনেমা। আর নির্মানাধীন রয়েছেন শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিতব্য ‘বনলতা’। আলী আজাদের পরিচালনায় এই সিনেমায় কেয়ার বিপরীতে অভিনয় করছেন সাইফ খান ও শাহেন শাহ। একটি প্রতিবেদন অনুযায়ী জানা গেছে সিনেমাটির অধিকাংশ কাজ শেষ হয়েছে। কিন্তু করোনা আর লকডাউনের কারণে আটকে গেছে বাকি অংশের কাজ।

এদিকে কিছুদিন আগে ‘কথা দিলাম’ নামে আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কেয়া। জসিম উদ্দিন আকাশের প্রযোজনায় এটি পরিচালনা করবেন জী. স্বাধীন। সিনেমাটিতে কেয়ার বিপরীতে অভিনয় করছেন জামশেদ শামীম। গ্রামীণ পটভূমিতে রোমান্টিক গল্পে ‘কথা দিলাম’ সিনেমাটি নির্মিত হচ্ছে বিডি২৯ মাল্টিমিডিয়ার ব্যানারে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষের দিকে ঢাকার বাইরে এ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

- Advertisement -

লকডাউনে ঘরবন্দি সময় প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে কেয়া বলেন, ‘দৌড়ের উপর আছি। খুব চাপের মধ্যেও আছি। লকডাউনের আগের দিন পর্যন্ত কাজ করেছি। এখন বাসায় আছি। এর মধ্যে কোথাও বের হবো না। ‘বনলতা’ ও ‘কথা দিলাম’ সিনেমার শিডিউল ছিল। সব বাতিল হয়ে গেছে। ঈদের নাটকের একটি পান্ডুলিপি পেয়েছি। এক ঘণ্টার নাটক। সেটা মনোযোগ দিয়ে পড়ছি। এছাড়া বিধিনিষেধ প্রত্যাহার হলেই তো জমে থাকা কাজগুলো শুরু হয়ে যাবে। এছাড়া বাসার কাজে সময় দিচ্ছি। মায়ের যত্ন নিচ্ছি।’

প্রসঙ্গত, অভিষেকের পর ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা হিসেবে দেখা গেছে কেয়াকে। ঢালিউডের শীর্ষস্থানীয় চিত্রনায়ক এবং পরিচালকের কাজ করেছেন এই অভিনেত্রী। রুবেল, মান্না, রিয়াজ এবং আমিন খানের মত তারকাদের বিপরীতে নিয়মিত অভিনয় করেছেন কেয়া। বর্তমানে এ প্রজন্মের নায়ক আমান রেজা, সাইমন সাদিক, শিপন মিত্রের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন চিত্রনায়িকা কেয়া।

আরো পড়ুনঃ
লকডাউনে স্থগিত সিনেমার দৃশ্যধারন: বিপাকে একাধিক নির্মাতা
লকডাউনে আটকে গেলো শাকিব খান এবং বুবলীর নতুন সিনেমা
শাপলা মিডিয়ার ‘গ্যাংস্টার’: নতুন লকডাউনের কারনে আটকে গেলো শুটিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ