শাপলা মিডিয়ার ‘গ্যাংস্টার’: নতুন লকডাউনের কারনে আটকে গেলো শুটিং

শাপলা মিডিয়ার ‘গ্যাংস্টার’

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মাতা শাহীন সুমন নির্মান করছেন নতুন সিনেমা ‘গ্যাংস্টার’। জানা গেছে আগামী ১ জুলাই থেকে এফডিসিতে শুরু হওয়ার কথা ছিলো শাপলা মিডিয়ার ‘গ্যাংস্টার’ সিনেমাটির শেষ অংশের দৃশ্যধারনের কাজ। সে লক্ষ্যে সকল প্রস্তুতিও সম্পন্ন করেছিলেন নির্মাতারা। কিন্তু নতুন করে করোনা প্রাদুর্ভাবের কারনে সরকার ঘোষিত লকডাউনের প্রেক্ষিতে শুটিং স্থগিতের সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্টরা।

- Advertisement -

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটির পরিচালক শাহীন সুমন বলেন, ‘গ্যাংস্টার সিনেমার আর ১৫ দিন শুটিং করলেই পুরো সিনেমার শুটিং শেষ হয়ে যেত। আমরা এফডিসিতে শুটিং ফ্লোর থেকে শুরু করে শুটিংয়ে সকল প্রস্তুতি নিয়েছি। কিন্তু কঠোর লকডাউনের কারণে শুটিং বাতিল করতে হয়েছে।’ তবে আবার কবে নতুন করে শুরু হবে সিনেমাটির কাজ সে ব্যাপারে এখনই কিছু জানা যায়নি। করোনা পরিস্থিতি এবং লকাডাউন বিবেচনায় নতুন শিডিউল অনুযায়ী কাজ করবেন নির্মাতারা।

প্রসঙ্গত, আন্ডারওয়ার্ল্ড ভিত্তিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে শাপলা মিডিয়ার ‘গ্যাংস্টার’ সিনেমাটি। সিনেমাটিতে গ্যাংস্টার চরিত্রে দেখা যাবে শান্ত খানকে। সিনেমাটির গল্প সম্পর্কে এর আগে পরিচালক শাহিন সুমন বলেছিলেন, ‘ছবিটি মূলত আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে তৈরি হচ্ছে। ছবিটির মাধ্যমে বতর্মান সময়ের ঘটে যাওয়া বিষয় নিয়ে একজন আন্ডারওয়ার্ল্ড লিডার হয়ে ওঠার গল্প নিয়ে চিত্রনাট্য করা হয়েছে।’

- Advertisement -

‘গ্যাংস্টার’ সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন – চিত্রনায়ক সাইমন সাদিক, শান্ত খান, মাহিয়া মাহি ও ওপার বাংলার রুপসা। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত রনি।

আরো পড়ুনঃ
সাইমন এবং শান্তকে নিয়ে শাহীন সুমনের ‘গ্যাংস্টার’: নায়িকা নিয়ে থাকছে চমক
সাইমন-মাহি জুটিকে নিয়ে এফ আই মানিকের নতুন সিনেমা ‘মন পাখি’
শান্ত খান এবং কলকাতার রূপসা মুখার্জির দ্বিতীয় সিনেমা ‘প্রিয়া রে’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ