রেজা হাসমতের সিনেমা দিয়ে দীর্ঘদিন পর ক্যামারার সামনে বিপাশা কবির

রেজা হাসমতের সিনেমা দিয়ে

সিনেমার আইটেম গার্ল থেকে পূর্ন নায়িকা হিসেবে কাজ করছেন চিত্রনায়িকা বিপাশা কবির। জানা গেছে রেজা হাসমতের সিনেমা দিয়ে দীর্ঘদিন পর ক্যামারার সামনে ফিরলেন এই অভিনেত্রী। গত ২০শে জুন থেকে উত্তরায় কাজ শুরু হয়ে এবার বিএফডিসিতে চলছে এই তারকার নতুন সিনেমার দৃশ্যধারনের কাজ। ‘জেদি মেয়ে’ নামের এ সিনেমায় চিত্রনায়িকা বিপাশার বিপরীতে থাকছেন চিত্রনায়ক সাইফ খান। বর্তমানে এ ছবির একটি গানের দৃশ্যধারণ চলছে।

- Advertisement -

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘জেদি মেয়ে ছবিতে আমি নাম ভূমিকায় অভিনয় করছি। এ সিনেমায় আমার চরিত্রটি বেশ সুন্দর। আশাকরি দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবো। এ সিনেমায় আরো নতুন নতুন অভিজ্ঞতা হচ্ছে। যেগুলো সামনে কাজে দেবে।‘

জেদি মেয়ে’ সিনেমাটি ছাড়াও এই মুহুর্তে বিপাশার হাতে রয়েছে বেশ কিছু সিনেমা। শীগ্রই শুরু হচ্ছে আরো কয়েকটি সিনেমার কাজ। নির্মিতব্য সিনেমাগুলোর মধ্যে কালাম কায়সার পরিচালিত ‘যার নয়নে যারে লাগে ভালো’, বাপ্পী খান পরিচালিত ‘সোলমেট’ ও অপূর্ব রানা পরিচালিত ‘গিভ অ্যান্ড টেক’ উল্লেখযোগ্য। এছাড়া কিছুদিনের মধ্যেই সেন্সরে যাবে তার অভিনীত আকাশ আচার্য পরিচালিত ‘পরাণে পরাণ বান্ধিয়া’ সিনেমাটি।

- Advertisement -

প্রসঙ্গত, লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরাদের তালিকায় নাম দিয়ে চলচ্চিত্রের পদার্পণ করেন চিত্রনায়িকা বিপাশা কবির। শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের আইটেম গান দিয়ে চলচ্চিত্রে তার যাত্রা শুরু। একে একে প্রায় ৫০টির বেশি ছবির আইটেম গানে পারফর্ম করেন। সর্বশেষ বিপাশা কবির অভিনীত ও মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাষাণ’।

আরো পড়ুনঃ
নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’ সিনেমার শুটিং শেষঃ আগামী দূর্গাপূজায় শুভমুক্তি
এবার ঐতিহাসিক চরিত্রে অপু বিশ্বাস: ভিন্ন আঙ্গিকে আসছেন বড় পর্দায়
কাজের মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে চান চিত্রনায়িকা প্রিয়মনি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ