শুক্রবার, জুন ২৫, ২০২১

রোশনের ‘রিভেঞ্জ’ সিনেমার ফার্স্টলুক: আগামী ঈদুল আযহায় মুক্তি

রোশনের ‘রিভেঞ্জ’ সিনেমার ফার্স্টলুক

চলতি বছরের শুরুতে আলোচিত প্রযোজক মো ইকবাল একসাথে তিনটি সিনেমার ঘোষনা দিয়েছিলেন। ‘ফাইটার’, ‘রিভেঞ্জ’ ও ‘গুলশানের চামেলী’ নামের এই সিনেমাগুলো প্রযোজনার পাশাপাশি তিনি নিজেই পরিচালনা করছেন। আগেই জানা গিয়েছিলো তিনটি সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন জিয়াউল রোশন। করোনা পরিস্থিতি বিবেচনায় খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাগুলোর নির্মান কাজ। আর সেই ধারাবাহিকতায় আজ (১১ই জুন) প্রকাশ করা হলো রোশনের ‘রিভেঞ্জ’ সিনেমার ফার্স্টলুক পোষ্টার।

- Advertisement -

প্রকাশিত ফার্স্টলুক পোষ্টার থেকে একটি ভরপুর একশন সিনেমার আভাস পাওয়া যাচ্ছে। পোষ্টারে শরীরে রক্তমাখা অবস্থায় কুড়াল হাতে দেখা গেছে সিনেমাটির প্রধান তারকা জিয়াউল রোশনকে। ছোট ছোট চুলের সাথে শীতল দৃষ্টি এবং সেই সাথে বাহুতে দুর্ভেধ্য ট্যাটু – সব মিলিয়ে প্রথম বারের মত এরকম লুকে দেখা গেলো এই তারকাকে। আর পোস্টারটি প্রকাশের পর রোশনকে আলোচনা শুরু হয়েছে সিনেমা বিষয়ক গ্রুপগুলোতে। প্রকাশিত পোষ্টারের ঘোষনা অনুযায়ী আগামী ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

 

View this post on Instagram

 

A post shared by FilmymikeBD (@filmymikebd)

প্রসঙ্গত, গত ৩রা মে রাতে গুলশানের একটি রেস্তোরাঁয় তার পরিচালিত ‘রিভেঞ্জ’ সিনেমার নায়িকা হিসেবে বুবলীর নাম ঘোষণা করেন আলোচিত প্রযোজক ইকবাল। আর সিনেমাটির ঘোষণা অনুষ্ঠানে বুবলী, রোশান ছাড়াও উপস্থিত ছিলেন মিশা সওদাগর, এল আর খান সীমান্ত, আবদুল্লাহ জহির বাবুসহ অনেকে। আর সিনেমাটি প্রযোজনার পাশাপাশি পরিচালনা করছেন মোহাম্মদ ইকবাল।

- Advertisement -

এর আগে প্রসঙ্গে মোহাম্মদ ইকবাল বলেছিলেন, ‘আগেই আমি তিন সিনেমার ঘোষণা দিয়ে মহরত করেছিলাম এফডিসিতে। সেখানে জানিয়েছিলাম, আমার এই সিনেমার নায়ক হচ্ছেন জিয়াউল রোশান।‘ এছাড়া সিনেমাটি প্রসঙ্গে তিনি আরো জানিয়েছিলেন যে সিনেমাটি অ্যাকশন নির্ভর হতে যাচ্ছে। আর রোশানের পাশাপাশি বুবলীকেও মারপিটের দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে বলেও জানিয়েছিলেন তিনি।

উল্লেখ্য যে, বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত তারকা জিয়াউল রোশন। ইতিমধ্যে তার ৯টি সিনেমা মুক্তি পেয়েছে আর ‘জ্বীন’,’মেকআপ’, ‘সাইকো’, ‘অপারেশন সুন্দরবন’ সিনেয়ামগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া বর্তমানে তিনি সরকারি অনুদান পাওয়া ‘আশীর্বাদ’ ও ‘মুখোশ’ সিনেমাগুলোর শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

আরো পড়ুনঃ
বড় পর্দায় মারিয়া মিম: শুরু হচ্ছে ইকবাল পরিচালিত ‘গুলশানের চামেলী’
বুবলী এবং রোশান জুটিকে নিয়ে ইকবালের নতুন সিনেমা ‘রিভেঞ্জ’
রোশনকে নিয়ে একসাথে তিন সিনেমার ঘোষনা দিলেন প্রযোজক ইকবাল

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ