শুক্রবার, জুন ২৫, ২০২১

আরিফিন শুভর ‘নূর’: জুনেই শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ

আরিফিন শুভর ‘নূর’
রায়হান রাফি পরিচালিত আরিফিন শুভর নতুন সিনেমা নূর

কিছুদিন আগেই আরিফিন শুভ ঘোষনা দিয়েছিলেন তার নতুন সিনেমা ‘নূর’। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি পরিচালনা করছেন আলোচিত নির্মাতা রায়হান রাফি। একই সাথে জানিয়েছিলেন ঈদের পরই নতুন সিনেমার দৃশ্যধারনের কাজ শুরু করবেন  ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। এবার জানা গেলো আরিফিন শুভর ‘নূর’ সিনেমাটির দৃশ্যধারনের তারিখ।

- Advertisement -

নির্মাতা সূত্রে জানা গেছে আগামী ১২ জুন থেকে শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এছাড়া ইতিমধ্যে প্রাথমিক সব প্রস্তুতি সম্পন্ন করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। আর সিনেমাটির শুটিং হবে দিনাজপুর-সৈয়দপুর এলাকায়। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে এমনটাই জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায়।

এদিকে সিনেমাটি প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘সিনেমাটি প্রেমের গল্প। আমি যে নূর চরিত্রে অভিনয় করছি এমন চরিত্রে দর্শকেরা আমাকে আগে কখনও দেখিনি।’ অন্যদিকে পরিচালক রায়হান রাফি বর্তমানে তার নতুন সিনেমা ‘দামাল’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তারকাবহুল এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম সহ আরো অনেকে।

 

View this post on Instagram

 

A post shared by Arifin Shuvoo (@arifin_shuvoo)

- Advertisement -

তবে সেলিম খানের প্রযোজনায় নির্মিতব্য এই সিনেমায় আরিফিন শুভর নায়িকা নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি এখনো। নির্মাতা সূত্রে জানা গেছে নায়িকা সহ সিনেমাটির অন্যান্য শিল্পীদের প্রসঙ্গে খুব শীগ্রই জানানো হবে বিস্তারিত। উল্লেখ্য যে, রায়হান রাফি এর আগে ‘পোড়ামন ২’ এবং ‘দহন’ সিনেমা পরিচালনা করেছেন।

প্রসঙ্গত, বর্তমানে আরিফিন শুভর হাতে রয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক। কিছুদিন আগেই সিনেমাটির শুটিং শেষে মুম্বাই থেকে ঢাকা ফিরেছেন চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছে তার প্রথম ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’।

আরো পড়ুনঃ
‘মুসাফির ২’ সিনেমার ব্যাপারে কিছু জানেন না আরিফিন শুভ!
আরিফিন শুভকে নিয়ে রায়হান রাফির নতুন সিনেমা ‘নূর’
লকডাউনে ঢালিউড: চলছে সিনেমার পোস্ট-প্রোডাকশনের কাজ

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ