নতুন সিনেমায় মাহিয়া মাহি: চলতি মাসেই শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ

নতুন সিনেমায় মাহিয়া মাহি

কিছুদিন আগেই বিয়ের পাঁচ বছরের মাথায় স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদের খবর জানিয়েছিলেন ঢালিউডের অগ্নিকন্যা খ্যাত মাহিয়া মাহি। তবে বিবাহ বিচ্ছদের সময়কে পিছনে ফেলে নতুন করে কাজে মনযোগী হচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ পেয়েছে তার অভিনীত প্রথম ওটিটি সিরিজের ট্রেলার। এবার জানা গেছে নতুন সিনেমায় মাহিয়া মাহি অভিনয় করতে যাচ্ছেন। আর এতে তার বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক।

- Advertisement -

জানা গেছে মাহিয়া মাহি অভিনীত নতুন এই সিনেমার নাম ‘আতর্নাদ’। জাকির হোসেন রাজুর পরিচালনায় নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। চলতি বছরের ফেব্রুয়ারিতে সাইমন সাদিক এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। যার মধ্য দিয়ে এই চিত্রনায়ক দীর্ঘ আট বছর পর জাকির হোসেন রাজুর সিনেমায় কাজ করতে যাচ্ছেন।

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া কর্তৃপক্ষ, ‘মাত্র কিছুদিন আগে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। আমাদের এই সিনেমার দুই দিনের শুট ঢাকায় হবে। বাকী শুট হবে গ্রামে, সেটা আবার বর্ষাকালে।’ অন্যদিকে মাহির সূত্রে জানা গেছে চলতি মাসের শেষের দিকে শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

প্রসঙ্গত, মাহিয়া মাহি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’। গেল বছরের ১৬ ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পেয়েছিলো সিনেমাটি। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করেছিলেন শাকিব খান। বর্তমানে মাহি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করছেন।

আরো পড়ুনঃ
মাহিয়া মাহির সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন স্বামী অপু!
একাধিক সিনেমা নিয়ে টানা শুটিংয়ে ব্যস্ত মাহিয়া মাহি
নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন অগ্নিকন্যা মাহিয়া মাহিঃ সাথে নবাগত আদর
সাইমন সাদিক এবং মাহিয়া মাহীকে নিয়ে শাপলা মিডিয়ার নতুন তিন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ