প্রেক্ষাগৃহে মুক্তিতে আপত্তি: সংশোধনের পর পুনরায় সেন্সরে ‘কসাই’

প্রেক্ষাগৃহে মুক্তিতে আপত্তি

আলোচিত নির্মাতা অনন্য মামুন পরিচালিত সর্বশেষ সিনেমা ‘কসাই’ প্রেক্ষাগৃহে মুক্তিতে আপত্তি জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। জানা গেছে সেন্সর বোর্ডে প্রদর্শনের পর সিনেমাটির কিছু দৃশ্য ও সংলাপে আপত্তি জানিয়েছেন সেন্সর বোর্ড সদস্যরা। গত ১৬ মার্চ সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখে সেগুলো সংশোধনের কথা বলেন।

- Advertisement -

এদিকে আরো জানা গেছে, প্রয়োজনীয় সংশোধনের পর পুনরায় সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছে সিনেমাটি। প্রেক্ষাগৃহে মুক্তিতে আপত্তির পর বর্তমানে ছবিটি পর্যবেক্ষণে রয়েছে। যদিও এর প্রদর্শনের তারিখ এখনো ঠিক হয়নি। তবে আগামী সপ্তাহে ছবিটি দেখবে সেন্সর বোর্ড।

উল্লেখ্য যে, আপত্তির মুখে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে না পারলেও মামুন গত ঈদুল ফিতরে সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তি দেন। ‘কসাই’ ছবির মাধ্যমে দর্শকের সামনে এসেছেন নতুন নায়িকা প্রিয়মনি। তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক নিরব। আর ‘কসাই’ সিনেমার মাধ্যমে ওটিটি প্লাটফর্মে অভিষেক করছেন চিত্রনায়ক নিরব।

- Advertisement -

প্রসঙ্গত, সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘কসাই’ সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন। নিরব এবং প্রিয়মনি ছাড়াও সিনেমার বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন—  রাশেদ অপু, নওশাবা, এলিনা শাম্মী, এল আর খান সীমান্ত, শাহীন মৃধাসহ অনেকে। গত ঈদুল ফিতরে আই থিয়েটারে মুক্তি পায় সিনেমাটি।

আরো পড়ুনঃ
কসাই রিভিউ: নিজেকে ছাড়িয়ে যাওয়ার নতুন প্রচেষ্ঠায় অনিরুদ্ধ অনন্য মামুন
আই থিয়েটার ঈদে নিয়ে আসছে ‘কসাই’: প্রকাশ্যে ট্রেলার (ভিডিও)

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ