পরী-রোশানের রোমান্স দিয়ে শেষ হলো ‘মুখোশ’: নভেম্বরে মুক্তি

পরী-রোশানের রোমান্স

২৫ থেকে ২৯ মে শেষ লটের দৃশ্যধারনের মাধ্যমে শেষ হয়েছে সরকারি অনুদানে নির্মিত ‘মুখোশ’ সিনেমার কাজ। নায়ক জিয়াউল রোশানের সঙ্গে নায়িকা পরী মণির রোমান্স দৃশ্যে দিয়ে ক্লোজ হোল ক্যামেরা। সিনেমাটিতে ‘সোহানা’ চরিত্রে অভিনয় করেছেন পরীমনি আব্দ ‘শায়ান’ চরিত্রে দেখা যাবে রোশানকে। পরী এবং রোশান ছাড়াও আরো একটি চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। চার মাস আগে সাভারে শুরু হওয়ার পর বিভিন্ন লোকেশন শেষ আবার সাভারেই শেষ হয়েছে সিনেমাটির চরিত্রায়ন।

- Advertisement -

শুটিং শেষের বিষয়টি নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন পরিচালক ইফতেখার শুভ। এ প্রসঙ্গে তিনি ফেসবুকে লিখেন, ‘আলহামদুলিল্লাহ। শেষ করলাম মুখোশের শেষ লটের শেষ দিনের শুটিং। করোনাকালে শুটিং শেষ করা কঠিন ছিল। কিন্তু শিল্পী-কলাকুশলীদের অক্লান্ত পরিশ্রম ও আন্তরিক সহযোগিতায় আমার প্রথম সিনেমার কাজ সুন্দরভাবে শেষ করা সহজ হয়েছে।’ নির্মাতা সূত্রে জানা গেছে সাভার থেকে শুরু হয়েছিল ‘মুখোশ’ সিনেমার কাজ। এরপর সিলেট, টাঙ্গাইল, এফডিসি, বইমেলার বিভিন্ন লোকেশন সিনেমাটির চিত্রায়ণ হয়েছে।

পরী-রোশানের রোমান্স

- Advertisement -

অন্যদিকে সিনেমাটির মুক্তি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে পরিচালক শুভ বলেন, ‘এক বছরে অনেকগুলো সিনেমা আটকে আছে করোনার কারণে। করোনা পরিস্থিতি বুঝেই মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে। আপাতত ঈদকে সামনে রেখে পোস্ট প্রডাকশনের কাজ এগিয়ে নিয়ে যাচ্ছি। সবকিছু ঠিকঠাক থাকলে ঈদুল আজহায় মুক্তি দেওয়ার সম্ভাবনা আছে।’

পরী-রোশানের রোমান্স

- Advertisement -

আর করোনাকালীন সময়ে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে পরীমনি বলেন, ‘সিনেমাটির শুটিং শুরুর পর করোনার দ্বিতীয় ঢেউ আসে দেশে। কিছুটা ভয় কাজ করলেও সুস্থভাবে ছবিটির শুটিং শেষ করতে পেরেছি সবাই। সর্বশেষ টাঙ্গাইলে টানা ছয় দিন শুটিং করেছি। রাত ২টা পর্যন্তও শুটিং করতে হয়েছে আমাদের।’

প্রসঙ্গত, ২০১৯-২০ অর্থ বছরে ইফতেখার শুভ ‘লেখক’ শিরোনামের একটি সিনেমার জন্য সরকারি অনুদান পেয়েছেন। তবে পরবর্তীতে ‘লেখক’ নাম পরিবর্তন করে ‘মুখোশ’ শিরোনামে এই সিনেমার নির্মাণ কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। এই সিনেমার মাধ্যমেই পরিচালকের খাতায় নাম লিখাচ্ছেন ইফতেখার শুভ। পরিচালনার পাশাপাশি ‘মুখোশ’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ রচনা করেছেন ইফতেখার শুভ।

আরো পড়ুনঃ
নিজের ডিজাইনের পোশাকে পরীমনি: দ্বিতীয় লটের শুটিং হবে সিলেটে
ভিন্ন রুপে পরীমনি: অভিনয় সমৃদ্ধ সিনেমার জন্য বিরামহীন যাত্রা!
পরীমনিকে নিয়ে চয়নিকা চৌধুরীর নতুন চমকঃ শীঘ্রই আসছে ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ