শুক্রবার, জুন ২৫, ২০২১

ওটিটি প্লাটফর্ম সিনেবাজে আসছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত ‘বিদ্রোহী’

ওটিটি প্লাটফর্ম সিনেবাজে আসছে

গত বছর ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল শাকিব খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিদ্রোহী’। কিন্তু করোনাভাইরাসের কারণে হল বন্ধ থাকায় কোনো সিনেমাই মুক্তি পায়নি। ইতিমধ্যে এক বছরের বেশী সময় পেরিয়ে গেলেও এখনো আলর মুখ দেখেনি সিনেমাটি। শুধু তাই নয় করোনা মহামারির কারণে গত দেড় বছরে তার অভিনীত সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। মাঝে ‘নবাব এল এল বি’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে। এরমধ্যে ‘অন্তরাত্মা’ নামে আরো একটি সিনেমার কাজ শেষ করেছেন সময়ের সেরা এই তারকা। গত ঈদে মুক্তির কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি।

- Advertisement -

এদিকে সম্প্রতি জানা গেছে আগামী ঈদুল আযহায় মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিদ্রোহী’। তবে চলমান করোনা মহামারী বিবেচনায় সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তির চিন্তা করছেন নির্মাতারা। একটি প্রতিবেদন থেকে জানা গেছে শাকিব খান অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমাটি মুক্তি পাবে শাপলা মিডিয়ার নিজস্ব ওটিটি প্লাটফর্ম সিনেমাবাজে। শাহীন সুমন পরিচালিত সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে শাপলা মিডিয়ার কর্নধার সেলিম খান বলেন, ‘ইচ্ছে ছিল সিনেমা হলে সিনেমাটি মুক্তি দেব। কিন্তু করোনা পরিস্থিতি কবে স্বাভাবিক হবে তা নিশ্চিত নই। তাই অ্যাপেই এটি মুক্তি দেব। আর যদি কোরবানি ঈদের সময় সিনেমা হল খোলা পাওয়া যায়, সব অনুকূলে থাকে তাহলে সিনেমা হলেও এটি মুক্তি দেব।’

- Advertisement -

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৬ জুন ‘একটু প্রেম দরকার মাননীয় সরকার’ নামে মহরত হয়েছিল ছবিটির। এরপর তিনবার নাম পরিবর্তন করে ‘বিদ্রোহী’ নামেই সেন্সর ছাড়পত্র পেয়েছে ছবিটি। ‘বিদ্রোহী’ সিনেমাটিতে শাকিব খান ও শবনম বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।

আরো পড়ুনঃ
আগামী ঈদেই মুক্তি পাচ্ছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিদ্রোহী’
ঢালিউডের ঈদের সিনেমা: করোনা মহামারীতে আবারো অনিশ্চয়তা!

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ