সোমবার, মে ১৭, ২০২১

শাকিব খানকে নিয়ে যা বললেন নায়িকা হুমায়রা সুবাহ

বাংলাদেশ জাতীয় দলের এক ক্রিকেটারের প্রেমিকা হিসেবে আলোচনায় আসেন অভিনেত্রী হুমায়রা সুবাহ। তবে ইতিমধ্যে কয়েকটি সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে নায়িকা হিসেবে অভিষিক্ত হওয়ার খবর ইতিমধ্যে নিশ্চিত হয় গেছে। গত বছর নির্মাতা রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমায় নায়িকা হিসেবে নাম লেখান এই নবাগত অভিনেত্রী। এবার আরো একটি ছবিটি ঘোষনা দিলেন সুবাহ।

এবার আব্দুল মান্নান পরিচালিত ‘মন বসছে না পড়ার টেবিলে’ সিনেমায় নাম লেখালেন এ অভিনেত্রী। শনিবার (১৯ ডিসেম্বর) রাজধানীর বিজয় নগরের একটি রেস্তোরাঁয় এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন অভিনেত্রী অঞ্জনা সুলতানা, অভিনেতা শহীদুল আলম সাচ্চু প্রমুখ। এতে আশিক চৌধুরীর বিপরীতে অভিনয় করবেন সুবাহ। মাহি কথাচিত্র প্রযোজিত সিনেমাটি আগামীকাল (২১ ডিসেম্বর) থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণের কাজ শুরু হবে বলে জানান এর পরিচালক। এই সিনেমায় সুবাহকে একজন স্কুল ছাত্রীর চরিত্রে দেখা যাবে সুবাহ।

- Advertisement -

এদিকে এই সিনেমার মহরত অনুষ্টানে শাকিব খানকে এই সময়ের স্বপ্নের নায়ক বলে উল্লেখ করেন নতুন এই অভিনেত্রী। ‘মন বসছে না পড়ার টেবিলে’ সিনেমার মহরতে একটি জাতীয় পত্রিকার সাথে আলাপকালে তিনি বলেন, ‘শাকিব খান একটি ফুল প্যাকেজ। নাচ, অভিনয়- সব দিক থেকেই শাকিব খান পারফেক্ট। সালমান শাহ যেমন সবার স্বপ্নের নায়ক। এই সময়ের স্বপ্নের নায়ক হলন শাকিব খান। শাকিব খানের বাইরে আমি সেভাবে বলতে পারব না কারো সম্পর্কে, তবে সাইমন সাদিক ভাইয়ার সঙ্গেও আমার অভিনয়ের আগ্রহ রয়েছে।’

ইতিমধ্যে অনেকগুলো সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কিন্তু কোন সিনেমা এখনও মুক্তি পায়নি তার। এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমি খুবই সৌভাগ্যবান যে এমন একটি চলচ্চিত্রে অভিনয় করছি। যেহেতু চলচ্চিত্রটির নাম ‘মন বসছে পড়ার টেবিলে’, সেহেতু মন দিয়েই অভিনয় করার চেষ্টা করব। এটি আমার ষষ্ঠ চলচ্চিত্র। আমার প্রথম কাজ ‘বসন্ত বিকেল’। যেটি আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে। আপনারা সবাই মাহি কথাচিত্রের প্রতিটি চলচ্চিত্রর জন্য দোয়া করবেন। দোয়া করবেন আমার জন্যও।’

- Advertisement -

মাহি কথাচিত্র প্রযোজিত মোস্তাফিজুর রহমানের কাহিনি অবলম্বনে রোমান্টিক ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ‘মন বসেছে পড়ার টেবিলে’ শিরোনামে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। এতে আরো অভনয় করেছেন আশিক চৌধুরী, পীরজাদা শহিদুল হারুন, রেবেকা, শামীম আহমেদসহ আরো অনেকেই।

এর আগে শামসুজ্জামান রিমন প্রযোজিত ‘বসন্ত বিকেল’ সিনেমার কাজ শেষ করেছেন সুবাহ। রফিক শিকদার পরিচালিত এ সিনেমায় শিপন মিত্র ও তানভীর তনুর বিপরীতে অভিনয় করেছেন সুবাহ।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo