শুরু হলো শাকিব এবং বুবলী অভিনীত ‘লিডার’: কোরবানির ঈদে মুক্তি

শাকিব এবং বুবলী

সম্প্রতি শাকিব খান এবং বুবলীর আলাদা লুক পোষ্টার দিয়ে শুরু হয়েছে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার আনুষ্ঠানিকতা। ফার্স্ট লুক প্রকাশের সময়ই জানা গিয়েছিলো চলতি মাসেই শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। পূর্ব ঘোষণা অনুযায়ী রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে সংক্ষিপ্ত মহরতের মধ্য দিয়ে শুরু হয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমার শুটিং। আজ মঙ্গলবার (২৫ মে) সিনেমাটির মহরত অনুষ্ঠানের উদ্বোধন করেন বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড-এর পরিচালক সৈয়দ আশিক রহমান।

মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির প্রধান দুই তারকা সুপারস্টার শাকিব খান এবং চিত্রনায়িকা বুবলী। সিনেমাটির শুটিং শুরু প্রসঙ্গে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, ‘পূর্ব ঘোষণা অনুযায়ী আজ আমরা শুটিং শুরু করতে পেরেছি। স্বাস্থ্য বিধি মেনে টানা ৩০দিন শুটিং করার পরিকল্পনা রয়েছে আমাদের। পরের ৩০দিন চলবে পোস্ট-প্রোডাকশন।‘ প্রযোজক সূত্রে জানা গেছে আগামী ঈদুল আযহায় বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে মুক্তি পাবে  ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটি।

অন্যদিকে সিনেমাটির পরিচালক তপু খান বলেন, ‘ইতোমধ্যেই আমরা নায়ক শাকিব খান এবং নায়িকা বুবলীর সিনেমার লুক প্রকাশ করেছি। সবকিছুই আমরা প্রস্তুতি এবং পরিকল্পনা মাফিক করছি। আশা করছি সামনের দিনগুলোতেই সবকিছু ঠিক মতে পারব।‘ আর এ প্রসঙ্গে চিত্রনায়িকা শবনম বুবলী বলেন, ‘শুরু থেকেই সবকিছু সুন্দরভাবে হচ্ছে দেখে আমি খুবই আশাবাদী। এই চলচ্চিত্রে আমার চরিত্রগুলো খুবই চ্যালেঞ্জিং। আমি সেইভাবে নিজেকে তৈরি করেছি।‘

এদিকে জানা গেছে সিনেমাটির জন্য নিজের চরিত্রের সঙ্গে মানায় এমনভাবেই প্রস্তুত করেছেন সুপারস্টার শাকিব খান। ওজন কমিয়ে নিজেকে আরো ফিট করেছেন জনপ্রিয় এ নায়ক। সিনেমাটি প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘বেঙ্গল মাল্টিমিডিয়া এবং আমার পরিচালক প্রতিটি কাজ যেভাবে যত্ন নিয়ে করছে তা সত্যিই প্রশংসা যোগ্য। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন সিনেমাটি সুন্দরভাবে করতে পারি।‘

উল্লেখ্য যে, চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর আনুষ্ঠানিক ঘোষনা দেন নির্মাতারা। তপু খান পরিচালিত সিনেমাটির গল্প এবং চিত্রনাট্য রচনা করেছেন দেলোয়ার হোসেন দিল। নির্মাতা সূত্রে জানা গেছে শাকিব খান-বুবলী ছাড়াও আরও অনেকে অভিনয় করবেন এই সিনেমায়।

আরো পড়ুনঃ
‘লিডার’ রুপে সুপারস্টার শাকিব খানের এক ঝলক!
শাকিব থাকলে ছবি যে কোনো সময় মুক্তি দিলে হিট হবেঃ সোহানী হোসেন
ঢালিউডের ঈদের সিনেমা: করোনা মহামারীতে আবারো অনিশ্চয়তা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ