ঋতুপর্ণাকে নিয়ে শাপলা মিডিয়ার দুই সিনেমাঃ সাথে আছেন অঙ্কুশ-জায়েদ

ঋতুপর্ণাকে নিয়ে শাপলা

চলতি বছরের শুরুতে একসাথে ১০০ সিনেমা করার ঘোষণা দিয়ে হৈচৈ ফেলে দিয়েছিলেন আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্নধার সেলিম খান। এরপর বিভিন্ন নির্মাতা এবং তারকাদের নিয়ে বেশ কয়েকটি সিনেমার ঘোষনা দিয়েছে এই প্রতিষ্ঠান। এবার জানা গেছে প্রতিষ্ঠানটির নতুন দুইটি সিনেমার খবর। জানা গেছে শাপলা মিডিয়া প্রযোজিত নতুন দুটি সিনেমার অভিনয় করছেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

- Advertisement -

সম্প্রতি জানা গেছে সিনেমা দুতির ব্যাপারে ঋতুপর্ণা’র সঙ্গে ইতিমধ্যেই আলোচনা চূড়ান্ত করেছেন সেলিম খান। উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে একটির নাম ‘জখম’। আর অন্য সিনেমাটির নাম এখনও ঠিক হয়নি বলে জানা গেছে। নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু। আর সিনেমাটিতে অভিনয় করবেন কলকাতার নায়ক অঙ্কুশ হাজরা।

অন্যদিকে ‘জখম’ পরিচালনা করবেন যুগল পরিচালক অপূর্ব-রানা। যেখানে সিনেমাটির একটি চরিত্রে অভিনয় করবেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে অপূর্ব রায় বলেন, ‍‘চলতি বছরের নভেম্বর ও ডিসেম্বর মাসে সিনেমা দুইটির শুটিং শুরু হবে।অভিনয়শিল্পীদের সঙ্গে চূড়ান্ত আলোচনা হয়েছে। তাঁরা অভিনয়ের সম্মতি দিয়েছেন।’

- Advertisement -

জানা গেছে জাকির হোসেন রাজু পরিচালিত সিনেমাটিতে ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনয় করবেন নায়িকার মায়ের চরিত্রে। আর ‍‘জখম’ সিনেমায় ঋতুপর্ণা সেনগুপ্তকে জায়েদ খানের বড় বোনের চরিত্রে দেখা যাবে। এছাড়া সিনেমা দুটির অন্য অভিনয়শিল্পী এবং নির্মান সংক্রান্ত কোন বিস্তারিত এখনো যায়নি। অন্য অভিনয়শিল্পী চূড়ান্ত হলে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানানো হবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
নিরব এবং বুবলীর রোমান্সে শেষ হলো শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘চোখ’
প্রসেনজিৎ চ্যাটার্জিকে নিয়ে শাপলা মিডিয়ার নতুন সিনেমা
একসঙ্গে শাপলা মিডিয়ার ১০০ সিনেমা নির্মাণের ঘোষণা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ