‘মুসাফির ২’ সিনেমার ব্যাপারে কিছু জানেন না আরিফিন শুভ!

‘মুসাফির ২’ সিনেমার

২০১৬ সালে মুক্তি পেয়েছিলো আরিফিন শুভ, মারজান জেনিফা এবং মিশা সওদাগরকে নিয়ে আশিকুর রহমানের সিনেমা ‘মুসাফির’। দুর্দান্ত একশন দৃশ্য এবং আধুনিক নির্মানশৈলীর কারনে ব্যপকভাবে আলোচিত হয়েছিলো সিনেমাটি। দীর্ধ ৫ বছরের অপেক্ষার পর সম্প্রতি জানা গিয়েছিলো সিনেমাটির সিক্যুয়েল নিয়ে আসছেন প্রযোজক জেনিফার স্বামী জুবায়ের আলম। আর সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি স্বামীর সাথে যৌথভাবে সিনেমাটি প্রযোজনাও করছেন মারজান জেনিফা। এছাড়া ‘মুসাফির ২’ সিনেমার ঘোষনায় আরো জানা গিয়েছিলো আগের টিমকে নিয়ে নির্মিত হবে সিনেমাটি।

- Advertisement -

আশিকুর রহমানের পরিচালনায় একই টিম নিয়ে সিনেমাটি নির্মানের খবর গণমাধ্যমে প্রকাশ পেলেও এ ব্যাপারে কিছুই জানেন বলে জানিয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপচারিতায় শুভ বলেন, ‘এই সিনেমার ব্যাপারে আমি কিছুই জানি না। আমার সঙ্গে এখন পর্যন্ত কারও সঙ্গে কোনো কথা হয়নি। একই টিম নিয়ে যদি কাজটা হয়, তাহলে ঘোষণা দেওয়ার আগে তো কথা বলে ঘোষণা দেওয়া উচিত। আমার কাছে অনেকেই জানতে চাচ্ছেন, পত্রিকায় ছবি ছাপা হচ্ছে… কিন্তু আমি কিছুই জানি না।’

উল্লেখ্য যে, ‘মুসাফির’ সিনেমায় শুভ-জেনিফার ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, প্রসূন আজাদ, শিমুল খান প্রমুখ। চলচ্চিত্রটি সিক্রেট এজেন্সির একটি কভার্ট অপারেশনের কাহিনি নিয়ে তৈরী, যার মূল হোতা থাকেন মিশা সওদাগর। তবে ‘মুসাফির ২’ সিনেমাটি নিয়ে আর বিস্তারিত কিছু এখনও জানা যায়নি নির্মাতাদের পক্ষ্য থেকে।

- Advertisement -

এদিকে সম্প্রতি আরিফিন শুভ ঘোষনা দিয়েছেন তার নতুন সিনেমার। ‘নূর’ নামের সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। গত ঈদে মুক্তির কথা থাকলেও করোনা মাহামারীর কারনে মুক্তি পায়নি সিনেমাটি। অন্যদিকে ‘মুসাফির’ এর পর মারজান জেনিফাকে আর বড় পর্দায় দেখা যায়নি।

আরো পড়ুনঃ
শুরু হচ্ছে ‘মুসাফির ২’: নতুন পরিচয়ে আসছেন মারজান জেনিফা
আরিফিন শুভকে নিয়ে রায়হান রাফির নতুন সিনেমা ‘নূর’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ