‘লিডার’ রুপে সুপারস্টার শাকিব খানের এক ঝলক!

‘লিডার’ রুপে সুপারস্টার শাকিব

করোনা মহামারীর সময়ে বেশ লম্বা বিরতি দিয়ে পরপর দুইটি সিনেমার ঘোষনা দিয়ে ভক্তদের চমকে দিয়েছিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। এর মধ্যে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ সিনেমাটি ঈদে মুক্তির জন্য নির্মিত হলেও করোনার কারনে শেষ পর্যন্ত মুক্তি পায়নি সিনেমাটি। তবে ইতিমধ্যে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শেষ করেছেন নির্মাতারা। এবার এই তারকা শুরু করছেন তার ঘোষিত অন্য সিনেমার কাজ।

- Advertisement -

শাকিব খানের নির্মিতব্য নতুন এই সিনেমার নাম ‘লিডার, আমিই বাংলাদেশ’। বেঙ্গল মাল্টিমিডিয়া (আরটিভি) প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করছেন তপু খান। আর  এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। চলতি বছরের ১৮ই ফেব্রুয়ারি একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে শাকিব খান এবং বুবলীকে চুক্তিবদ্ধ করার পাশাপাশি সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছিলেন বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর পরিচালক সৈয়দ আশিক রহমান।

এদিকে গতকাল (২০ মে) শাকিব খান সহ নির্মাতারা ঘোষনা দিয়েছিলেন আজ (২১মে) শুক্রবার প্রকাশ করা হবে সিনেমাটির ফার্স্টলুক। কথামত প্রকাশ করে হলো সিনেমাটি প্রত্যাশিত ফার্স্টলুক পোষ্টার। রাজনৈতিক প্রেক্ষাপটের গল্প নিয়ে নির্মিতব্য সিনেমাটির পোষ্টারে শাকিব খানকে দেখা গেছে একজন লিডার রুপে। দুই চোখে অগ্নিদৃষ্টি নিয়ে মুষ্ঠিবদ্ধ হাত ঊর্ধ্বমুখী করে শাকিব খানকে দেখা গেছে একজন প্রত্যয়ী নেতার রুপে। সিনেমার এই ফার্স্ট লুক পোস্টার প্রকাশের পর সিনেমাটির প্রতি সবার প্রত্যাশা অনেক গুন বেড়ে যাবে এতে কোন সন্দেহ নেই।

- Advertisement -

‘লিডার’ রুপে সুপারস্টার শাকিব

এদিকে নির্মাতা সূত্রে জানা গেছে আগামী ২৫ মে থেকে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আরো আগে সিনেমাটির কাজ শুরু ইচ্ছে থাকলেও নতুন করে করোনার প্রাদুর্ভাবের কারনে সেটা সম্ভব হয়ে উঠেনি বলে জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে নির্মাতা তপু খান বলেন, ‘আমাদের সার্বিক প্রস্তুতি রয়েছে। করোনার এই প্রকোপ কিছুটা কমলেই আমরা শুটিংয়ে নামবো। শাকিব খান এবং বুবলীও সেভাবেই নিজেদের লুক প্রস্তুত করেছেন। আমাদের টার্গেট থাকবে, একটানা ৩০দিন শুটিং করার। বাকিটা পরিস্থিতির উপর নির্ভর করছে।‘

এদিকে সিনেমাটির জন্য ইতিমধ্যে নিজের প্রস্তুতি শেষ করেছেন সুপারস্টার শাকিব খান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্যান্ডামিক আমাদের ইন্ডাস্ট্রিকে কফিনে পেরেক ঠুকে দিয়েছে। মানুষকে হলমুখি করতে ভালো আয়োজনের ও গল্পের সিনেমা দরকার। লিডার (আমি বাংলাদেশ) ঠিক তেমনই সিনেমা।‘ সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের বিশেষ দিবসে ‘লিডার’ আমি বাংলাদেশ মুক্তি পেতে পারে।

আরো পড়ুনঃ
শেষ হচ্ছে ‘অন্তরাত্মা’: করোনা পরিস্থিতি বিবেচনায় শুরু হবে ‘লিডার’
শাকিব-বুবলীর নতুন সিনেমা ‘লিডার’: মার্চে শুরু শুটিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ