শুরু হচ্ছে ‘মুসাফির ২’: নতুন পরিচয়ে আসছেন মারজান জেনিফা

শুরু হচ্ছে ‘মুসাফির ২’

২০১৬ সালে আলোচিত নির্মাতা আশিকুর রহমানের পরিচালনায় ‘মুসাফির’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে অভিষিক্ত হন চিত্রনায়িকা মারজান জেনিফা। আরিফিন শুভর বিপরীতে নিজের গ্ল্যামার এবং অভিনয় দিয়ে দর্শকদের নজর কেড়েছিলেন এই নায়িকা। জানা গেছে দীর্ঘ অপেক্ষার পর আবারও বড় পর্দায় আসার প্রস্তুতি নিচ্ছেন তিনি। আর এবার নায়িকার পাশপাশি নতুন এক পরিচয়ে আসছেন মারজান জেনিফা।

- Advertisement -

জানা গেছে শীগ্রই শুরু হচ্ছে ‘মুসাফির ২’ সিনেমাটির কাজ। আর এই সিনেমাটির মাধ্যমে নতুন পরিচয়ে আসছেন তিনি। অভিনয়ের পাশাপাশি স্বামীর সঙ্গে যৌথভাবে এই সিনেমাটি প্রযোজনা করছেন মারজান জেনিফা। ‘মুসাফির’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন জেনিফার স্বামী জুবায়ের আলম। এবার ‘মুসাফির ২’ নির্মাণের পরিকল্পনা করেছেন তারা আর এটি জুবায়ের আলমের সঙ্গে প্রযোজনা করবেন মারজান জেনিফা।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে মারজান জেনিফা বলেন, ‘মুসাফির-২’ নির্মাণের প্রস্তুতি নিচ্ছি। এটি আমার স্বামীর পাশাপাশি আমিও প্রযোজনা করব। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে নির্মাণ কাজ শুরু করব। এতে আগের সিনেমার পুরো টিম থাকবেন। এখনো কোনো পরিবর্তনের কথা ভাবছি না।’

- Advertisement -

উল্লেখ্য যে, ‘মুসাফির’ সিনেমায় শুভ-জেনিফার ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, প্রসূন আজাদ, শিমুল খান প্রমুখ। চলচ্চিত্রটি সিক্রেট এজেন্সির একটি কভার্ট অপারেশনের কাহিনি নিয়ে তৈরী, যার মূল হোতা থাকেন মিশা সওদাগর। তবে ‘মুসাফির ২’ সিনেমাটি নিয়ে আর বিস্তারিত কিছু এখনও জানা যায়নি নির্মাতাদের পক্ষ্য থেকে।

আরো পড়ুনঃ
আরিফিন শুভকে নিয়ে রায়হান রাফির নতুন সিনেমা ‘নূর’
এবার ভিন্ন ইমেজে পর্দায় আসছেন পূজা চেরিঃ চলছে কঠোর প্রস্তুতি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ