নতুন সিনেমায় অপু বিশ্বাস: জুটি বাঁধলেন জয় চৌধুরীর সাথে

নতুন সিনেমায় অপু বিশ্বাস

নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সোলায়মান আলী লেবু পরিচালিত নতুন এই সিনেমার নাম ‘প্রেম প্রীতির বন্ধন’। এই সিনেমার মাধ্যমে প্রথমবার বড়পর্দায় জুটি হচ্ছেন জয় চৌধুরী ও অপু বিশ্বাস। আজ (১৭ মে) এফডিসির ৯ নম্বর ফ্লোরে মহরতের মাধ্যমে সিনেমাটির ঘোষনা দিলো প্রযোজনা প্রতিষ্ঠান উপমা কথাচিত্র।

- Advertisement -

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে জয় চৌধুরী বলেন, ‘অপু বিশ্বাস এবং আমি দুজনেই আরও মাস দেড়েক আগে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলাম। আওয়াজের চেয়ে কাজে বিশ্বাসী। তাই শুটিংয়ে নেমেই ঘোষণা দিলাম।‘

এছাড়া সিনেমাটি প্রসঙ্গে জয় আরো বলেন, ‘প্রেম প্রীতির বন্ধন’ সোশাল রোমান্টিক ছবি। এফডিসির পরে কুষ্টিয়াতে শেষ লটের শুটিং হবে। আমার বিশ্বাস, ছবিটা যেন ভালোবাসে দর্শকদের কাছে পৌঁছায় সেই চেষ্টায় কোনো কমতি থাকবে না।‘ উল্লেখ্য যে, এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছিলেন জয় চৌধুরী।

- Advertisement -

নতুন সিনেমায় অপু বিশ্বাস

নির্মাতা সূত্রে জানা গেছে শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আর সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে এই সিনেমা। উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিতব্য সিনেমাটিতে অপু-জয় ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিনিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

প্রায় দুই দশক ধরে ঢালিউড সিনেমার পরিচিত নাম অপু বিশ্বাস। ইতিমধ্যে একাধিক ব্লকবাস্টার সিনেমাও উপহার দিয়েছেন সুপারস্টার শাকিব খানের সর্বাধিক সিনেমার এই নায়িকা। শাকিব খানের পাশাপাশি জুটি হয়ে অভিনয় করেছেন মান্না, রিয়াজ, নিরব, ইমন, বাপ্পী চৌধুরীসহ আরো অনেক তারকাদের সঙ্গে।

আরো পড়ুনঃ
শাকিব থাকলে ছবি যে কোনো সময় মুক্তি দিলে হিট হবেঃ সোহানী হোসেন
শান্ত খান এবং কলকাতার রূপসা মুখার্জির দ্বিতীয় সিনেমা ‘প্রিয়া রে’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ