প্রকাশ করা হলো আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দ্বিতীয় পোষ্টার

‘ঢাকা এট্যাক’ সিনেমার সাফল্যের পর নতুন সিনেমা নিয়ে আসছেন আলোচিত পরিচালক সানি সরোয়ার। নতুন এই সিনেমার নাম ‘মিশন এক্সট্রিম’। সানি সরোয়ারের কাহিনী, সংলাপ এবং চিত্রনাট্যে সিনেমাটি তার যৌথভাবে পরিচালনা করেছেন এবং ফয়সাল আহমেদ। আর সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, তাসকিন আহমেদ এবং সাদিয়া নাবিলাসহ আরো অনেকে। ইতিমধ্যে সিনেমাটির ট্রেলারও প্রকাশ করা হয়েছে আর আজ প্রকাশ করা হলো সিনেমার দ্বিতীয় অফিসিয়াল পোষ্টার।

নতুন পোষ্টারের সাথে ঘোষণা করা হলো সিনেমাটির মুক্তির তারিখও। দুই পর্বে নির্মিতব্য এই সিনেমার প্রথম পর্ব মুক্তি পাবে আগামী ঈদুল ফিতরে। প্রসঙ্গত গত ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা মহামারীর কারনে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় মুক্তি দেয়া হয়নি এই সিনেমা।

- Advertisement -

Mission Extreme – মিশন এক্সট্রিম (ঈদুল ফিতর ২০২১)

গত ঈদুল ফতরের আগের দিন সিনেমাটি মুক্তি না দেয়ার কারণ ব্যাখ্যা করে এর অফিসিয়াল পেজে নির্মাতাদের পক্ষ্য থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়। বিবৃতিতে বলা হয় যে, ‘মিশন এক্সট্রিম -১ম খন্ড এবং মিশন এক্সট্রিম-২য় খন্ড, দু’টি সিনেমাই বড় পর্দার উপযোগী করে নির্মিত পুরো মাপের বাণিজ্যিক সিনেমা। তাই, আমরা এই সিনেমা দু’টি দেশ-বিদেশে অবস্থানরত অসংখ্য বাংলাদেশী দর্শকদের সামনে প্রদর্শন করতে ইচ্ছুক। সে উদ্দেশ্যে বিশ্ব করোনা পরিস্থিতির উন্নতি বিবেচনায় বিশ্বের সাথে তাল মিলিয়ে পরবর্তী সুবিধাজনক কোন সময় ‘মিশম এক্সট্রিম, ১ম খন্ড’ মুক্তির তারিখ ঘোষণা করা হবে।’

- Advertisement -

‘ঢাকা এট্যাক’ টিম কর্তৃক নির্মিত পুলিশ একশনধর্মী এই থ্রিলার সিনেমাটি প্রযোজনা করেছে সিওপি ক্রিয়েশন। সিনেমাটির ট্রেলার ইতিমধ্যে দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ