রহস্যঘেরা পোষ্টারে আলোচনায় অনন্য মামুনের নতুন সিনেমা ‘অমানুষ’

মামুনের নতুন সিনেমা ‘অমানুষ’

একের পর এক সিনেমা নির্মান করে আলোচনায় পরিচালক অনন্য মামুন। তার নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘অমানুষ’ সিনেমাটি। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় অভিনয় করছেন ছোট পর্দার আলোচিত অভিনেত্রী মিথিলা। আর এতে তার বিপরীতে আছে জনপ্রিয় চিত্রনায়ক নিরব। বনদস্যুর গল্পে নির্মিত সিনেমাটির ফার্স্ট লুক পোষ্টার সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন এই নির্মাতা।

- Advertisement -

প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনায় রয়েছে সিনেমাটির পোষ্টার। এর মধ্যে সবচেয়ে বেশী আলোচনায় রয়েছে চিত্রনায়ক নিরবের লুক। প্রকাশিত পোষ্টারে দেখা গেছে মাথায় কদম ছাট  চুল নিয়ে পর্দায় হাজির হচ্ছেন নিরব। সেই সাথে গলায় তাবিজ ঝুলানো আর চেহারায় ভয়ঙ্কর অভিব্যাক্তি। অপর দিকে পিস্তল হাতে নিরবের পেছনে দাঁড়িয়ে আছেন মিথিলা, চোখে মুখে রহস্যময় তীক্ষ্ণ চাহনি!

নিরব-মিথিলা দুজনেই জানিয়েছেন, ফার্স্ট লুক প্রকাশের পর তারা দর্শকদের ইতিবাচক সাড়া উপভোগ করছেন। তাদের প্রত্যাশা, সম্পূর্ণ সিনেমাও দর্শক পছন্দ করবেন। দুজনেই জানান, জঙ্গলে শুটিং করেছেন প্রতিকূল পরিবেশে। কাজটি করতে তাদের চেষ্টার কমতি ছিল না। অপেক্ষায় আছেন দর্শক কীভাবে তাদের এই কাজটি গ্রহণ করেন।

- Advertisement -

সম্প্রতি একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাতে নিরবের চরিত্র সম্পর্কে নির্মাতা অনন্য মামুন বলেন, ‘অমানুষ ছবির মাধ্যমে নতুন নিরবের জন্ম হবে। তার এই পরিবর্তনটা আরও পাঁচ বছর আগে হলে নিরবের অবস্থান অনেক উপরে থাকতো। দেরিতে হলেও নিরব নিজেকে ট্রান্সফর্ম করেছেন। অমানুষের জন্য তাকে সেভাবে বলেছি সেভাবেই নিজেকে সপে দিয়েছেন। চরিত্রের জন্য তার শখের চুল ফেলতে বলেছিলাম একবাক্যে হ্যাঁ বলেছেন এবং তাই করেছেন। সবচেয়ে বেশি মুগ্ধ হয়েছি ভালো কাজের জন্য তার লেগে থাকার মানসিকতায়।‘

নির্মাতা সূত্রে জানা গেছে ‘অমানুষ’ সিনেমায় একজন বনদস্যুর চরিত্রে অভিনয় করছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশফেরত বাংলাদেশির চরিত্রে। নিরব-মিথিলা ছাড়াও ‘অমানুষ’ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, রাশেদ অপু, নওশাবা প্রমুখ।

আরো পড়ুনঃ
আরিফিন শুভকে নিয়ে রায়হান রাফির নতুন সিনেমা ‘নূর’
ঢালিউডের ঈদের সিনেমা: করোনা মহামারীতে আবারো অনিশ্চয়তা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ