৩ বছর পর থ্রিলার সিনেমা দিয়ে ফিরছেন ফারিন

প্রায় তিন বছর আগে শামীম আহমেদ রনি পরিচালিত ‘ধ্যাততেরিকি’ ছবির মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে অভিষিক্ত হয়েছিলেন গ্ল্যামারাস ফারিন খান। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাটি মুক্তির পরই আড়ালে চলে যান এই অভিনেত্রী। অবশেষে আবারও সিনেমার ফেরার ঘোষণা দিলেন এই তারকা। জানা গেছে একটি থ্রিলার ধাঁচের চলচ্চিত্রে নায়িকা চরিত্রে অভিনয়ের জন্যে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। এই চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে তিনি অভিনয় করবেন বলে জানিয়েছেন।

পড়াশোনার কারণে অভিনয়ে এই বিরতি উল্লেখ করে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে ফারিন বলেন,‘চলচ্চিত্রে যখন পা রাখি তখন আমি ছোট ছিলাম। মিডিয়া সম্পর্কে তেমন কিছুই বুঝতাম না। জাজ মাল্টিমিডিয়াই সবকিছু করেছে। পড়াশোনা শেষ করার জন্যই বিরতিতে ছিলাম। এখন থেকে আবার নিয়মিত হবো।’

- Advertisement -

ছবিটির গল্প পছন্দ হওয়ায় এতে অভিনয় করতে রাজি হয়েছেন উল্লেখ করে তিনি বলেন, ‘এই ছবিটির গল্প পছন্দ হওয়ায় এতে অভিনয় করতে রাজি হয়ে গেলাম। ছবিতে আমাকে দুটো বিপরীত চরিত্রে দেখবেন দর্শকরা।’ কিন্তু সিনেমার নাম এখনই বলতে না চাইলেও তিনি জানিয়েছেন সিনেমার পরিচালক ও প্রযোজক নতুন। অনুষ্ঠানের মাধ্যমে সিনেমার নাম ঘোষণা করা হবে বলে তিনি জানিয়েছেন। এই সিনেমা ছাড়াও আরো দুইটি সিনেমায় তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

- Advertisement -

উল্লেখ্য, মাঝে পড়াশোনা ও পারিবারিক কারণে মিডিয়া থেকে দূরে ছিলেন ফারিন। একটি বেসরকারী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে অনার্স শেষ করেছেন এই নিউ ট্যালেন্ট গ্ল্যামার গার্ল।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ