বড় পর্দায় মারিয়া মিম: শুরু হচ্ছে ইকবাল পরিচালিত ‘গুলশানের চামেলী’

বড় পর্দায় মারিয়া মিম

চলতি বছর শুরুতে একসাথে তিনটি সিনেমা পরিচালনার ঘোষণা দিয়েছিলেন মোহাম্মদ ইকবাল। এরমধ্যে প্রথমে শুরু হচ্ছে ‘রিভেঞ্জ’ এরপর শুরু হবে ‘গুলশানের চামেলী’। আগেই জানা গিয়েছিলো সিনেমা তিনটিতে অভিনয় করছেন চিত্রনায়ক জিয়াউল রোশান এবং মিশা সওদাগর। এবার জানা গেলো ‘গুলশানের চামেলী’ সিনেমাটির নায়িকার খবর। মোহাম্মদ ইকবাল পরিচালিত এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হচ্ছেন মারিয়া মিম।

- Advertisement -

জানা গেছে এরই মধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই নবাগত অভিনেত্রী। নির্মাতা সূত্রে আরো জানা গেছে চলতি মাসের ২০ তারিখ থেকে শুটিং শুরু হওয়ার কথাও ছিল। কিন্তু লকডাউনের জন্য এটি পিছিয়ে দেয়া হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদের পরে শুরু হতে পারে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

বড় পর্দায় মারিয়া মিম

- Advertisement -

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে মারিয়া মিম বলেন, ‘ফাইনালি সিনেমাতে অভিনয় করতে যাচ্ছি। ইকবাল ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা আমাকে এতো বড় একটি সুযোগ দেয়ার জন্য। ২০ এপ্রিল থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের জন্য এটি পিছিয়ে দেয়া হয়েছে। ঈদের পরে শুটিং হওয়ার কথা রয়েছে।’ আর নিজের চরিত্র প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘এতে আমি কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। আমার বিপরীতে আছেন রোশান।‘

এদিকে সিনেমাটি প্রসঙ্গে প্রযোজক এবং পরিচালক ইকবাল বলেন, ‘আমি আগে নায়ক হিসেবে জিয়াউল রোশান আর ভিলেন হিসেবে মিশা সওদাগরকে চূড়ান্ত করেছি। আগেই বলেছি নায়িকা হিসেবে আমি একটি চমক নিয়ে আসব। মারিয়া মিম হলো আমার সেই চমক, আশা করি মিম ভালো করবে। আশা করি মিম সবাই বড়পর্দায় পছন্দ করবেন।’

বড় পর্দায় মারিয়া মিম

উল্লেখ্য যে, বড় পর্দায় এটিই প্রথম সিনেমা হলেও ছোট পর্দায় পরিচিত নাম মারিয়া মিম। টিভিএস বাইক একটি বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজ অঙ্গনে পথচলা করা মারিয়া মিম এরপর স্যাভলন হ্যান্ডওয়াশ, ডিপ্লোমেটিক মিল্ক, সিটি ব্যাংক, ভিশন ওয়াশিং মেশিন সহ  এখন পর্যন্ত প্রায় ৩০ টি বিজ্ঞাপন চিত্রে মডেল হয়েছেন মারিয়া। আর সম্প্রতি শেষ করেছেন ইভান মনোয়ারের ‘হ্যালো, সোহানা’ ওয়েব ফিল্মের কাজ। ‘ফেরারী’ শীর্ষক একটি ওয়েব সিরিজের শুটিং করছেন তিনি। যার কাজ লকডাউনের জন্য বন্ধ আছে।

আরো পড়ুনঃ
ঢালিউডের ঈদের সিনেমা: করোনা মহামারীতে আবারো অনিশ্চয়তা!
লকডাউনে ঢালিউড: চলছে সিনেমার পোস্ট-প্রোডাকশনের কাজ
একসাথে তিন সিনেমা নিয়ে বড় পর্দায় আসছেন ‘মাসুদ রানা’র সাজ্জাদ হোসেন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ