সাইমন-মাহি জুটিকে নিয়ে এফ আই মানিকের নতুন সিনেমা ‘মন পাখি’

সাইমন-মাহি জুটিকে

দীর্ঘ ছয় বছর পর পরিচালনায় ফিরছেন গুণী নির্মাতা এফ আই মানিক। সম্প্রতি সাইমন-মাহি জুটিকে নিয়ে ‘মন পাখি’ নামে নতুন একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন এই পরিচালক। নির্মাতা সূত্রে জানা গেছে ঈদের পর নতুন এই সিনেমাটির দৃশ্যধারনের কাজে যশোর যাবেন তিনি। এফ আই মানিক পরিচালিত সর্বশেষ সিনেমা ‘দুই পৃথিবী’ মুক্তি পেয়েছিলো ২০১৫ সালে।

- Advertisement -

এদিকে কিছুদিন আগে জানা গিয়েছিলো শাপলা মিডিয়ার ব্যানারে একটি সিনেমা নির্মাণ করছেন পরিচালক এফ আই মানিক। তবে ধারনা করা হচ্ছে শাপলা মিডিয়ার যে সিনেমাটি তার নির্মাণের কথা ছিল সেটা আপাতত হচ্ছে না। কিছুদিন আগে প্রযোজক সমিতির নির্বাচনকে ঘীরে সেলিম খান এবং এফ আই মানিকের মধ্যকার দূরত্বের কারনে সিনেমাটি হচ্ছে না বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

সাইমন-মাহি জুটিকে

- Advertisement -

এদিকে চলতি বছরের শুরুতে শাপলা মিডিয়ার প্রযোজনায় সাইমন-মাহি’কে নিয়ে শুরু হয়েছিলো একসাথে তিনটি নতুন সিনেমার কাজ। এই তিনটি সিনেমা হচ্ছে পরিচালক শাহীন সুমনের ‘গ্যাংস্টার’, শামীম আহমেদ রনির ‘লাইভ’ এবং ‘নরসুন্দরী’।

উল্লেখ্য যে, এফ আই মানিক পরিচালিত প্রথম সিনেমা ‘স্বপ্নের বাসর’ মুক্তি পেয়েছিলো ২০০১ সালে। এরপর এই নির্মাতা একে একে উপহার হয়েছেন ‘পিতার আসন’, ‘দাদীমা’, ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘মাই নেম ইজ সুলতান’, ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’ এর মত ব্যবসাসফল সিনেমা। ২০১৫ সালের পর নতুন কোন সিনেমা পরিচালনায় দেখা যায়নি বড় বাজেটের সিনেমার এই নিরমাতাকে।

আরো পড়ুনঃ
একাধিক সিনেমা নিয়ে টানা শুটিংয়ে ব্যস্ত মাহিয়া মাহি
সাইমন সাদিক এবং মাহিয়া মাহীকে নিয়ে শাপলা মিডিয়ার নতুন তিন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ