আরিফিন শুভকে নিয়ে রায়হান রাফির নতুন সিনেমা ‘নূর’

আরিফিন শুভকে নিয়ে রায়হান

ঢালিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এবং ব্যস্ত তারকা আরিফিন শুভ। বর্তমানে তার হাতে রয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক। কিছুদিন আগেই সিনেমাটির শুটিং শেষে মুম্বাই থেকে ঢাকা ফিরেছেন চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছে তার প্রথম ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’।

- Advertisement -

আজ (২৭শে এপ্রিল) ভক্তদের তার নতুন সিনেমার খবর জানালেন এই তারকা। আলোচিত নির্মাতা রায়হান রাফি পরিচালিত নতুন এই সিনেমার নাম ‘নূর’। আর সিনেমা প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ঘোষণার পাশাপাশি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সিনেমাটির ফার্স্ট লুক পোষ্টারও প্রকাশ করেছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ঈদের পরই শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

সিনেমাটি প্রসঙ্গে আরিফিন শুভ সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, ‘প্রায় ৭ মাস আগে সিনেমাটিতে আমি চুক্তিবদ্ধ হয়েছিলাম। সিনেমাটির কাজ যখন শুরু করবো তখন আমি করোনা কারান্ত হই। সুস্থ হওয়ার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের কাজে ভারতে যেতে হয়। অবশেষে আমরা সিনেমাটির কাজ শুরু করতে যাচ্ছি।‘ সেইসাথে সিনেমাটির জন্য পরিচালক রায়হান রাফি এবং প্রযোজক সেলিম খানকে ধন্যবাদও জানান এই তারকা।

- Advertisement -

তবে সেলিম খানের প্রযোজনায় নির্মিতব্য এই সিনেমায় আরিফিন শুভর নায়িকা নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি এখনো। নির্মাতা সূত্রে জানা গেছে নায়িকা সহ সিনেমাটির অন্যান্য শিল্পীদের প্রসঙ্গে খুব শীগ্রই জানানো হবে বিস্তারিত। উল্লেখ্য যে,  রায়হান রাফি এর আগে ‘পোড়ামন ২’ এবং ‘দহন’ সিনেমা পরিচালনা করেছেন।

আরো পড়ুনঃ
ঢালিউডের ঈদের সিনেমা: করোনা মহামারীতে আবারো অনিশ্চয়তা!
শান্ত খান এবং কলকাতার রূপসা মুখার্জির দ্বিতীয় সিনেমা ‘প্রিয়া রে’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ