শাকিব থাকলে ছবি যে কোনো সময় মুক্তি দিলে হিট হবেঃ সোহানী হোসেন

শাকিব থাকলে ছবি

আগামী ঈদে মুক্তির লক্ষ্যে নির্মিত ‘অন্তরাত্মা’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ সম্প্রতি শেষ হয়েছে। বর্তমানে কলকাতায় চলছে সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের কাজ। সিনেমাটি প্রযোজনা করেছেন তরঙ্গ এন্টারটেইনমেন্টের কর্ণধার সোহানী হোসেন। এরআগে শাকিব খানের ‘সত্তা’ সিনেমাটিও প্রযোজনা করেছেন তিনি। সোহানী হোসেনের গল্পের সিনেমাটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

- Advertisement -

ঈদে মুক্তির কথা থাকলেও সাম্প্রতিক সময়ে করোনার নতুন করে প্রাদুর্ভাবের কারনে যথাসময়ে সিনেমাটির মুক্তি নিয়ে দেখা গেছে অনিশ্চয়তা। ঈদের সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহের কারনে এই সময়ে সিনেমা মুক্তি নিয়ে থাকে প্রযোজকদের আগ্রহ। তবে উদ্ভূত পরিস্থিতিতে প্রেক্ষাগৃহে দর্শক সমাগমের অভাবে সিনেমাটির ব্যবসায়িক সাফল্য নিয়ে মোটেও চিন্তিত নন ‘অন্তরাত্মা’ প্রযোজক সোহানী হোসেন।

শাকিব থাকলে ছবি

- Advertisement -

‘সত্তা’ মুক্তির পর তার অভিজ্ঞতা থেকে সোহানী হোসেন মনে করছেন ঈদ ছাড়া মুক্তি দিলেও শাকিব খানের ছবি সিনেমা হিট হবে। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে এ প্রসঙ্গে তিনি বলেন, ‘পাশ্ববর্তী ইন্ডিয়াতে করোনার প্রকোপ ভয়াবহ ভাবে বেড়েছে। বাংলাদেশেও কম নয়। মানুষের জীবনের নিরাপত্তা আগে। সেজন্য ঈদে ছবি মুক্তি দিতেই হবে এমনটা ভাবছি না। তাছাড়া আমি মনে করি, শাকিব খানের ছবি মুক্তি দিতে ঈদ লাগে না। শাকিব থাকলে ছবি যে কোনো সময় মুক্তি দিলে হিট হবে।‘

করোনার কারনে ঈদে সিনেমটির মুক্তি নিশ্চিত নয় উল্লেখ করে তিনি আরো বলেন, ‘শাকিবের ছবি হলে গেলেই পাবলিক গ্যাদারিং হয়। আমাদের এখানেও করোনা রোগী মারা যাচ্ছেন। এসব বিবেচনা করে আগেও ঈদে ছবি মুক্তি দিতে পারবো কিনা, তা চূড়ান্ত সিদ্ধান্তে আসতে পারিনি। তাড়াহুড়ো করে শুটিং করেছি। এরপরেও করোনা প্রকোপ বৃদ্ধি পাওয়ার শুটিং পরবর্তী অনেক কাজ পিছিয়ে গেছে।‘

শাকিব থাকলে ছবি

প্রেম ও পারিবারিক গল্পের এই সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন ফেরারী ফরহাদ। আর এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দর্শনা বনিক। শাকিব এবং দর্শনা ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শাহেদ শরীফ খান, অরুণা বিশ্বাস, এস এম মহসীন, মারুফ প্রমুখ। পাবনা এবং রাজশাহীর বিভিন্ন লোকেশন শুটিং হয়েছে এই সিনেমার।

আরো পড়ুনঃ
শেষ হলো শাকিব-দর্শনার ‘অন্তরাত্মা’: পোস্ট প্রডাকশনের কাজ কলকাতায়
ঝাকজমক পূর্ণ মহরতে শুরু হলো শাকিব খানের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’
শেষ হচ্ছে ‘অন্তরাত্মা’: করোনা পরিস্থিতি বিবেচনায় শুরু হবে ‘লিডার’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ