এবার ভিন্ন ইমেজে পর্দায় আসছেন পূজা চেরিঃ চলছে কঠোর প্রস্তুতি

ভিন্ন ইমেজে পর্দায়

ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের সম্ভাবনাময়ী অভিনেত্রী পূজা চেরি। ইতিমধ্যে ‘নূর জাহান’, ‘পোড়ামন ২’ এবং ‘দহন’ এর মত সিনেমায় নিজের অভিনয় দক্ষতার প্রমান দিয়েছেন তিনি। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘জ্বীন’ এবং ‘শান’ এর মত সিনেমা। সম্প্রতি তিনি শুরু করেছেন জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মাসুদ রানা’ সিনেমার দৃশ্যধারনের কাজ। আর এই সিনেমায় ভিন্ন ইমেজে পর্দায় আসছেন পূজা চেরি, সেজন্য চলছে পুরদমে প্রস্তুতি।

- Advertisement -

জানা গেছে সর্বশেষ লকডাউনের আগের দিন পর্যন্ত চট্টগ্রামে সিনেমাটির টানা ১৮ দিন শুটিং করেছেন। আলোচিত নির্মাতা সৈকত নাসির পরিচালিত এই সিনেমায় অন্যতম প্রধান চরিত্র সোহানার ভূমিকায় অভিনয় করছেন পূজা চেরি। আর গোয়েন্দা কাহিনী নির্ভর সিনেমাটির জন্য কঠোর পরিশ্রম করেছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, অ্যাকশন দৃশ্যগুলোতে দর্শক যেন বাস্তবতা খুঁজে পায় সে জন্য অভিনয় শিল্পীদের কমব্যাট ফাইট শেখতে হয়েছে। বিশেষ করে পূজা চেরিকে কঠোর পরিশ্রম করতে হয়েছে সিনেমাটির জন্য। কাজী আনোয়াার হোসেনের গল্প অবলম্বনে নির্মিত এ সিনেমার চিত্রনাট্যের প্রয়োজনে সিনেমাতে দুর্দান্ত কিছু স্টান্ট করছেন পুজা চেরি।

- Advertisement -

ভিন্ন ইমেজে পর্দায়

‘মাসুদ রানা’ সিনেমায় নিজের চরিত্র আর প্রস্তুতি সম্পর্কে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে পূজা বলেন, ‘এ ছবিতে অন্য এক পূজাকে পাবেন সবাই। সৈকত নাসির ভাইয়া খুব ভালো নির্মাতা। তার সঙ্গে আগে কাজ করিনি। তাই চিন্তায় ছিলাম, কী হবে না হবে! মজার ব্যাপার হলো শুটিংয়ে যাওয়ার পর আমাদের এতো ভালো বোঝাপড়া হয়ে যায় মনেই হচ্ছিল না শুটিং করছিলাম।‘ আর লকডাউনের কারণে আটকে যাওয়া ‘মাসুদ রানা’র শুটিং প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘আমাদের টানা শুটিং হওয়ার কথা ছিল। আর ৩০ ভাগের মতো কাজ বাকি। এরপর  ঢাকা বা ইন্দোনেশিয়ায় শুটিং হতে পারে।‘

এদিকে জানা গেছে ‘মাসুদ রানা’ সিনেমা ছাড়াও পূজা বর্তমানে সরকারি অনুদানে ‘হৃদিতা’ নামের আরেকটি সিনেমায় অভিনয় করছেন। দুইটি সিনেমায় তার লুক ভিন্ন হওয়ায় খানিকটা সমস্যা পড়তে হয় তাকে। তবে সেটিও সমাধান করতে পেরেছেন বলে জানান তিনি। ‘হৃদিতা’ সিনেমার পরিচালক ইস্পাহানীর সাথে আলোচনা সাপেক্ষে নিজের চুলের রঙ পরিবর্তন নিয়ে কাজ করেছেন এই অভিনেত্রী।

আরো পড়ুনঃ
চার ভিলেন নিয়ে ‘মাসুদ রানা’: থাকবে জেমস বন্ড ধরনের একশন
রাসেল এবং পূজার পর ‘মাসুদ রানা’ সিনেমায় যুক্ত হলেন অমনি
প্রস্তুত রাসেলঃ ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ‘মাসুদ রানা’ সিনেমার শুটিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ