শান্ত খান এবং কলকাতার রূপসা মুখার্জির দ্বিতীয় সিনেমা ‘প্রিয়া রে’

দ্বিতীয় সিনেমা ‘প্রিয়া রে’

শাহীন সুমন পরিচালিত ‘গ্যাংস্টার’ সিনেমার মাধ্যমে ঢালিউডে যাত্রা শুরু করেন কলকাতার নায়িকা রূপসা মুখার্জি। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি আগামী ঈদুল আযহায় মুক্তি পাওয়ার কথা রয়েছে। এদিকে প্রথম সিনেমা মুক্তির আগেই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন এই অভিনেত্রী। জানা গেছে শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘প্রিয়া রে’তে শান্তর বিপরীতে অভিনয় করছেন রূপসা মুখার্জি। আর সিনেমাটি পরিচালনা করছেন পূজন মজুমদার।

- Advertisement -

চরাঞ্চলে ক্ষমতার টানাপড়েন ও ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। পরিচালক সূত্রে জানা গেছে চলতি মাসেই শুরু হতে পারে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। তবে চলমান লকডাউনের কারনে রূপসা মুখার্জির বাংলাদেশে আসা ও শুটিংয়ের তারিখ পরিবর্তন হওয়ার সম্ভবনা রয়েছে। এর আগে একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘গ্যাংস্টার’ সিনেমায় রূপসা শান্ত খানের বিপরীতে অভিনয় করেছেন।

দ্বিতীয় সিনেমা ‘প্রিয়া রে’

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা পূজন মজুমদার একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে বলেন, ‘রূপসা ভালো অভিনেত্রী। টিভি সিরিজের কল্যাণে এখানকার দর্শকের কাছেও পরিচিত মুখ। ‘গ্যাংস্টার’ ছবির শুটিংয়ে আমাদের পরিচয়। আমার কাছে নতুন ছবির গল্প শুনে তিনি কাজটি করতে আগ্রহী হয়েছেন। কিছুদিন আগে কলকাতা থেকে রূপসার একজন প্রতিনিধি এসেছিলেন। তার মাধ্যমেই রূপসাকে চুক্তিবদ্ধ করাই।’

উল্লেখ্য যে, আন্ডারওয়ার্ল্ড ভিত্তিক গল্পের সিনেমা নিয়ে নির্মিত হয়েছে এই জুটির প্রথম সিনেমা ‘গ্যাংস্টার। সিনেমাটির গল্প সম্পর্কে এর আগে পরিচালক শাহিন সুমন বলেছিলেন, ‘ছবিটি মূলত আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে তৈরি হচ্ছে। ছবিটির মাধ্যমে বতর্মান সময়ের ঘটে যাওয়া বিষয় নিয়ে একজন আন্ডারওয়ার্ল্ড লিডার হয়ে ওঠার গল্প নিয়ে চিত্রনাট্য করা হয়েছে।’ শান্ত খান এবং রূপসা মুখার্জি ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করেছেন সাইমন সাদিক এবং মাহিয়া মাহি।

আরো পড়ুনঃ
সাইমন এবং শান্তকে নিয়ে শাহীন সুমনের ‘গ্যাংস্টার’: নায়িকা নিয়ে থাকছে চমক
বাবার ১০০ সিনেমার একটিতেও নেই শান্ত খান: কারন জানালেন নিজেই

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ