শাকিব খান এবং অপু জুটির দুই সিনেমার সিক্যুয়েল নিয়ে আসছেন ডিপজল

শাকিব খান এবং অপু

২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ সিনেমা দুটি বছরের অন্যতম সেরা ব্যবসা সফল সিনেমা ছিলো। এই আই মানিক পরিচালিত এই সিনেমা দুটির মাধ্যমে তারকাখ্যাতি অর্জন করেছিলেন শাকিব খান। পাশাপাশি বাংলা সিনেমায় যাত্রা শুরু করেছিলো জনপ্রিয় জুটি শাকিব-অপু। পরবর্তীতে এই জুটিকে একসাথে ৬০টির বেশি ছবিতে দেখা গেছে। আর ‘চাচ্চু’ সিনেমার মাধ্যমে শিশু শিল্পী হিসেবে আলোচনার জন্ম দিয়েছিলেন দীঘি।

- Advertisement -

এই দুইটি সিনেমা প্রযোজনার পাশাপাশি সিনেমাগুলোর গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছিলেন মনোয়ার হোসেন ডিপজল। জানা গেছে এবার আলোচিত এই দুই সিনেমার সিক্যুয়াল নির্মানের উদ্যোগ নিচ্ছেন অভিনেতা প্রযোজক ডিপজল। প্রযোজনা প্রতিষ্ঠান অমি-বনি কথাচিত্রের ব্যানারে সিনেমা দুটির সিক্যুয়েল নির্মানের খবরটি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই ছবি দুটির সিক্যুয়াল নির্মাণ শুরু করবেন বলে সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষনা দিয়েছেন এই অভিনেতা। একসাথে নতুন চারটি সিনেমার ঘোষনা দিয়ে জানিয়েছেন এরমধ্যে প্রথম দুটি হচ্ছে ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’র সিক্যুয়াল। আর এই চারটি সিনেমায়ই থাকছেন নতুন নায়ক-নায়িকা।

- Advertisement -

এ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘সিনেমার দুঃসময়ে কোটি টাকার কাবিন ও চাচ্চু সিনেমা দুটি চলচ্চিত্রের মোড় ঘুরিয়ে দিয়েছিল। অশ্লীল যুগের অবসান ঘটাতে ভূমিকা রাখে। তাই আমার ধারাবাহিক সিনেমা নির্মাণের পরিকল্পনায় সিনেমা দুটির সিক্যুয়াল নির্মাণের উদ্যোগ নিয়েছি। সবাই দোয়া করবেন পাশে থাকবেন।’

তবে জানা গেছে সিক্যুয়েল নির্মানে থাকছেন না আগের দুই সিনেমার নির্মাতা এফ আই মানিক। সিনেমা দুটির সিক্যুয়েল নির্মান করছেন মনতাজুর রহমান আকবর এবং গল্প লিখছেন আব্দুল্লাহ জহির বাবু। পরিচালক সূত্রে জানা গেছে লকডাউন উঠে গেলেই শুরু হবে শুটিং আর তখনই প্রকাশ করা হবে শিল্পী ও কলাকুশলী সম্পর্কে বিস্তারিত।

আরো পড়ুনঃ
বাংলার হারকিউলিস ডিপজল: সাথে আছেন নাদিম-মৌ
২০২০ ঢালিউড সাততালামি: সিনেমা, ঘটনা এবং অন্তর্কোন্দলের এক বছর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ