সোমবার, মে ১৭, ২০২১

নায়িকা পপির খোঁজে পরিচালক: উড়ছে না ‘ভালোবাসার প্রজাপতি’

নায়িকা পপির খোঁজে পরিচালক

বিগত কয়েক বছর ধরে নতুন কোন সিনেমায় দেখা যায়নি একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপিকে। মাঝে শিল্পী সমিতির নির্বাচন পরে নেতাদের নিয়ে বিতর্কে গণমাধ্যমে কিছুটা সরব ছিলেন এই অভিনেত্রী। সর্বশেষ অভিনয় করছিলেন নির্মাতা রাজু আলীম পরিচালিত একটি সিনেমায়। জানা গেছে শেষ পর্যায়ে এসে আটকে আছে ‘ভালোবাসার প্রজাপতি’ নামের এই সিনেমার কাজ।

- Advertisement -

নির্মাতা সূত্রে জানা গেছে সিনেমায় পপির অল্প কাজ বাকি এবং ডাবিং পুরোটাই বাকি। অবশিষ্ট কাজ এবং ডাবিং শেষ করার জন্য পপির ইস্কাটনের বাসায়ও খোঁজ নিয়েছেন এই পরিচালক। কিন্তু সেখানে তাকে পাওয়া যায়নি। এছাড়া পপির ব্যবহৃত মোবাইল নাম্বারটিও প্রায় সময় বন্ধ থাকছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে রাজু আলীম বলেন, ‘পপি আমার প্রিয় নায়িকাদের একজন। সেজন্য তাকে এই সিনেমায় নিয়েছিলাম। কিন্তু এভাবে কাজ অসম্পূর্ণ রেখে ডুব দিবেন পপি, সেটা কখনোই ভাবিনি। কারণ, তাকে দীর্ঘদিন ধরে জানি। প্রযোজক পরিচালকদের সাথে তার আগের রেকর্ড খুব ভালো।’

- Advertisement -

নায়িকা পপির খোঁজে পরিচালক

আর অল্প কিছু দৃশ্যধারন ও দুদিন ডাবিংয়ে সময় দিলে সিনেমাটি পরিপূর্ণ হতো উল্লেখ করে রাজু আলীম আরো বলেন, ‘শুটিংয়ে না পেলেও পপির ডাবিং অবশ্যই লাগবে। পপিকে আরো তিনদিন শুটিংয়ে পেলে তার সঙ্গে আরও এক বড় তারকাকে অতিথি হিসেবে রাখতে চেয়েছিলাম। সিনেমায় তার উপস্থিতি পেলে বড় চমক হতো। পপিকে না পাওয়ায় সব আটকে আছে।’

উল্লেখ্য যে ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার দৃশ্যধারনের কাজ শুরু হয়েছিল গত বছর। পরিচালনার পাশাপাশি ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় পপির বিপরীতে অভিনয় করেছেন রাজু আলীম। এছাড়া সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন শিপন মিত্র, মিস ইউনিভার্স বাংলাদেশ শিলা, প্রিয়মনি, খালিদ মাহবুব তুর্য, তানিন তানহা, মেহেদী পলাশ, সোনিকা প্রমুখ।

আরো পড়ুনঃ
শুরু হলো মিথিলার প্রথম সিনেমা ‘অমানুষ’: শুটিংয়ে অংশ নিলেন নিরব
তিন তারকাকে নিয়ে পার্থ সরকার পরিচালিত নতুন সিনেমা ‘ব্যাচ ২০০৩’
শিপন মিত্র এবং ফারিনকে নিয়ে শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘ফেসবুক’

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo