শেষ হলো শাকিব-দর্শনার ‘অন্তরাত্মা’: পোস্ট প্রডাকশনের কাজ কলকাতায়

শাকিব-দর্শনার ‘অন্তরাত্মা’

গত মাসের শুরু থেকেই পাবনায় পুরোদমে চলছে শাকিব-দর্শনার ‘অন্তরাত্মা’ এর চিত্রগ্রহনের কাজ। সেখানে সিনেমাটির শুটিংয়ে শাকিব খান এবং কলকাতার নায়িকা দর্শনা বনিক। একমাস টানা শুটিং শেষে সম্প্রতি ঢাকা ফিরেছেন সিনেমাটির প্রধান তারকা শাকিব খান। বাকি ছিল দর্শনার কিছু অংশের দৃশ্যধারনের কাজ। এবার জানা গেছে নিজের অংশের অবশিষ্ট কাজ শেষ করেছেন দর্শনা বনিক।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে শাকিব খান বলেন, ‘ছবির গল্প ও চরিত্র দুটোই ভিন্ন ধাঁচের মনে হয়েছে। নির্মাণের পরিকল্পনাও ছিল গোছানো। তাই আনন্দ নিয়েই শুটিং শেষ করেছি। আমার বিশ্বাস এই ছবিতে দর্শক আমাকে নতুনভাবে আবিস্কার করবেন। একই সঙ্গে এটি বছরের আলোচিত ছবির তালিকায় জায়গা করে নেব বলেই আশা করছি।’

সিনেমাটির শুটিং শেষ হওয়ার খবরটি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন শাকিব খান নিজেই। এছাড়া আরো জানা গেছে যে, সিনেমাটির যাবতীয় পোস্ট প্রডাকশনের কাজ হচ্ছে কলকাতায়। এই সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাকিব খান এবং সোহানী হোসেন। এরআগে শাকিব খান অভিনীত ‘সত্তা’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন সোহানী হোসেন।

- Advertisement -

প্রাথমিকভাবে ‘অন্তরাত্মা’ সিনেমাটি আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সম্প্রতি করোনার নতুন প্রাদুর্ভাবের কারনে সিনেমাটির ঈদে মুক্তি নিয়ে দেখা গেছে অনিশ্চয়তা। নির্মাতা সূত্রে জানা গেছে ঈদে মুক্তি না পেলে চলতি বছরের মাঝামাঝি মুক্তি পেতে পারে বছরের অন্যতম আলোচিত এবং প্রতীক্ষিত এই সিনেমা।

তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ‘অন্তরাত্মা’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। শাকিব খান ও দর্শনা বনিক ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করছেন শাহেদ শরীফ খান, অরুণা বিশ্বাস, ঝুনা চৌধুরী, মারুফ প্রমুখ।

আরো পড়ুনঃ
‘অন্তরাত্না’ সিনেমার শুটিংয়ে আহত শাকিব খান: রক্তাক্ত বাঁ চোখ
আগামী ঈদেই মুক্তি পাচ্ছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিদ্রোহী’
কোরবানি ঈদে ‘অন্তরাত্মা ২’: শাকিব খানের বিপরীতে কোলকাতার শ্রাবন্তী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ