ঢালিউডের নতুন একশন কুইন রাজ রিপাঃ ‘মুক্তি’ সিনেমার যোদ্ধা

ঢালিউডের নতুন একশন কুইন

আলোচিত নির্মাতা ইফতেখার চৌধুরী নির্মান করছেন নতুন লেডি একশন সিনেমা ‘মুক্তি’। আর সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন নবাগত নায়িকা ‘রাজ রিপা। ‘মুক্তি’ সিনেমায় নবাগত এই তারকাকে দেখা যাবে একজন যোদ্ধারুপে। জানা গেছে নির্মানের শেষ পর্যায়ে রয়েছে সিনেমাটি। তৃতীয় লটের শুটিং হলেই শেষ হবে এই সিনেমার দৃশ্যধারনের কাজ। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন নয় নায়ক।

- Advertisement -

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে রাজ রিপা বলেন, ‘আমি মুক্তি সিনেমায় যে চরিত্রটিতে অভিনয় করছি, সেই চরিত্রটি ১৭ থেকে ১৮ বছরের একজন নারী। এই চরিত্রের জন্য নোয়াখালীর ভাষা শিখেছি। নিজে আরও গ্রুমিং করেছি। ইফতেখার স্যার আমাকে মার্শাল আর্ট শেখার ব্যবস্থা করে দিয়েছেন। বলতে পারেন চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য যা কিছু করার দরকার সবই করেছি।’

নির্মাতা সূত্রে জানা গেছে বর্তমান প্রেক্ষাপটে নারী একশ্যানধর্মী সিনেমা ‘মুক্তি’। ইফতেখার চৌধুরী পরিচালিত সিনেমাটির কিছু দৃশ্য ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে। প্রকাশিত সেই ফুটেজ থেকে এটা স্পষ্ট যে নতুন ধরনের নারী এ্যাকশান সিনেমা হবে ‘মুক্তি’।

- Advertisement -

এদিকে ‘মুক্তি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র প্রযোজক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন নির্মাতা ইফতেখার চৌধুরী। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান আইসি ফিল্মস থেকে নির্মিত হচ্ছে ‘মুক্তি’ সিনেমাটি। এর আগে ইফতেখার চৌধুরী ‘অগ্নি’, ‘অগ্নি ২’, এবং ‘বিজলী’ এর মত লেডি একশন সিনেমা নির্মান করেছেন।

আরো পড়ুনঃ
রাজ রিপাকে নিয়ে শুরু হলো ইফতেখার চৌধুরীর নতুন সিনেমা ‘মুক্তি’
ঢালিউড ২০২১: যে সিনেমা গুলো দিয়ে শুরু হলো নতুন বছরের সিনেমার যাত্রা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ