ফেসবুক থেকে যদি কোনো মেসেজ যায় তার দায়দায়িত্ব আমার না: পরীমনি

ফেসবুক থেকে

ঢাকাই সিনেমার লাস্যময়ী নায়িকা পরীমনি। নামের সাথে মিলিয়ে তার একটি গানও আছে ‘আমি ডানা কাটা পরী’। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ফলোয়ারের সংখ্যা আকাশচুম্বী। নিয়মিত পোষ্টের মাধ্যমে ভক্তদের মাঝে সবসময় সরব এই তারকা। গত বছরের শেষ দিকে মার্কিন সাময়িকী ফোর্বস প্রকাশিত ১০০ জন ‘এশিয়া-প্যাসিফিকস মোস্ট ইনফ্লুয়েনশিয়াল সেলেব্রিটিস অন স্যোশাল মিডিয়ার তালিকায় একমাত্র বাংলাদেশি হিসেবে স্থান করে নেন তিনি।

- Advertisement -

ফেসবুকে তার পেজের পাশাপাশি নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টেও সরব পরীমনি। কিন্তু সম্প্রতি জানা গেছে গত ৩-৪ দিন ধরে নিজের ব্যাক্তিগত ফেসবুক অ্যাকাউন্টির পাসওয়ার্ড নিয়ন্ত্রণে নেই পরীমনির। তবে অফিসিয়ালি ফেসবুক পেজটি ঠিক আছে বলে জানিয়েছেন পরীমনি।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘ঠিক কি কারণে আমার ফেসবুক আইডি ডিজেবল হয় তা নিজেও জানি না। তবে কারও হয়তো আমার ফেসবুক আইডি ও অফিসিয়াল ফ্যান পেইজ নষ্ট করার পরিকল্পনা থাকতে পারে। যেটা আমার পক্ষে জানা সম্ভব হচ্ছে না। কেউ হয়তো উদ্দেশ্য প্রণোদিতভাবে এটা বন্ধের চেষ্টা করছে।’

- Advertisement -

নিজের ফেসবুক একাউন্ট এই মুহূর্তে তার নিয়ন্ত্রনে নেই তাই তার একাউন্ট থেকে কোন মেসেজ গেলে সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তিনি। এ প্রসঙ্গে পরীমনি আরো বলেন, ‘আমি বলবো যে বা যারা এ কাজ করছে তা মোটেও ঠিক হচ্ছে না। আরেকটা বিষয়, এই অবস্থায় আমার ফেসবুক থেকে যদি কোনো মেসেজ যায় তার দায়দায়িত্ব আমার না। এই মুহূর্তে এটা আমার নিয়ন্ত্রণে নেই।’

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে পরীমনি অভিনীত ‘স্ফুলিঙ্গ’ সিনেমা। সর্বশেষ পরী অভিনীত ‘বিশ্ব সুন্দরী’ মুক্তি পায়। এছাড়া ‘দ্য আডভেঞ্জার অব সুন্দরবন’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। আর বর্তমানে তিনি নতুন সিনেমা ‘মুখোশ’ কাজে ব্যস্ত সময় পার করছেন।

আরো পড়ুনঃ
পাখি হতে ভীষণ ইচ্ছে করছে পরীমনির: সোশ্যাল মিডিয়ার পোষ্ট ভাইরাল
তৃতীয়বারের মতো বড়পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন সিয়াম ও পরীমনি
লাস্যময়ী পরীমনি ভক্ত পরীক্ষা: দেখে নিন কেমন ভক্ত আপনি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ