সোমবার, মে ১৭, ২০২১

নিরব এবং বুবলীর রোমান্সে শেষ হলো শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘চোখ’

নিরব এবং বুবলীর রোমান্সে

সম্প্রতি নির্মাতা সৈকত নাসির শেষ করছেন নিরব-বুবলী জুটির ‘ক্যাসিনো’ সিনেমার কাজ। করোনা মহামারী এবং বুবলীর অন্তরালে চলে যাওয়ার কারনে আটকে গিয়েছিলো সিনেমাটির শুটিং। এরমধ্যে এই জুটিকে নিয়ে পরিচালক আসিফ ইকবাল জুয়েল শুরু করেছিলেন তার নতুন সিনেমা ‘চোখ’। জানা গেছে ইতিমধ্যে শেষ হয়েছে এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ঢাকার অদূরে রূপগঞ্জে একটি গানের দৃশ্যায়নের মধ্য দিয়ে শেষ হয়েছে ‘চোখ’ সিনেমার শুটিং। আর এই গানের দৃশ্যে অংশ নিয়েছেন নিরব এবং বুবলী। এই প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে নিরব বলেন, ‘গানের দৃশ্য ধারণের মধ্য দিয়ে চোখ ছবির শুটিং শেষ করলাম। দারুণ লোকশনে গানটির শুটিং হয়েছে। আশা করছি দর্শককে একটি ভালো সিনেমা উপহার দিতে পারবো।’

নির্মাতা সূত্রে জানা গেছে এক অন্ধ তরুনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘চোখ’ সিনেমাটি। একজন অন্ধ তরুনের দৃষ্টি ফিরে পাওয়া এবং তারপর তার সাথে ঘটে যাওয়া গল্প দেখা যাবে সিনেমাতে। ‘চোখ’ সিনেমায় নিরব এবং বুবলীর পাশাপাশি আরো অভিনয় করেছেন জিয়াউল রোশন।

- Advertisement -

নিরব এবং বুবলীর রোমান্সে

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই সিনেমার দৃশ্যধারনের কাজ শুরু হয়েছিল গত ১৯ ফ্রেব্রুয়ারি। ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে হয়েছে সিনেমাটির দৃশ্যধারন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

উল্লেখ্য যে, নীরব-বুবলী জুটির অন্য সিনেমা ‘ক্যাসিনো’ আগামী ঈদে মুক্তির কথা রয়েছে। এদিকে দীর্ঘ ১১ মাস পর ফিরে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নায়িকা বুবলী। ‘চোখ’ সিনেমার পর শীগ্রই তিনি শুরু করতে যাচ্ছেন শাকিব খানের বিপরীতে ‘লিডারঃ আমিই বাংলাদেশ’ সিনেমার কাজ। অন্যদিকে নিরবের হাতেও রয়েছে বেশ কয়েকটি সিনেমা। এই মুহূর্তে তিনি ব্যস্ত আছেন অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার কাজে।

আরো পড়ুনঃ
চলছে বুবলীর ‘ক্যাসিনো’ সিনেমার শেষ লটের দৃশ্যধারন: ঈদে মুক্তি
নতুন সিনেমায় বুবলী: সাথে আছেন নিরব ও রোশান

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo