শেষ হচ্ছে ‘অন্তরাত্মা’: করোনা পরিস্থিতি বিবেচনায় শুরু হবে ‘লিডার’

শেষ হচ্ছে ‘অন্তরাত্মা’

বর্তমানে পাবনায় চলছে সুপারষ্টার শাকিব খানের নতুন সিনেমা ‘অন্তরাত্মা’ এর চিত্রগ্রহনের কাজ। সেখানে সিনেমাটির শুটিংয়ে শাকিব খানের সাথে অংশ নিচ্ছেন তার নায়িকা দর্শনা বনিক। সিনেমাটির নির্মাতা সূত্রে জানা গেছে আর মাত্র একদিন শুটিং করলেই শেষ হচ্ছে ‘অন্তরাত্মা’ সিনেমার কাজ।

- Advertisement -

এদিকে গতকাল (৩রা এপ্রিল) জানা গিয়েছিলো সিনেমাটির গানের শুটিংয়ে অংশ নিতে গিয়ে নায়িকা দর্শনা বণিকের নখের আঘাত লাগে শাকিব খানের বাঁ চোখে। এরপরই তার বাঁ চোখে রক্তক্ষরন শুরু হলে চিকিৎসক এসে তাঁর বাঁ চোখে ব্যান্ডেজ করেন। এই ঘটনায় শুটিং স্থগিত রেখে রত্নদীপ রিসোর্টে বিশ্রামে ছিলেন সময়ের সেরা তারকা শাকিব খান।

এছাড়া জানা গেছে ইতিমধ্যে শাকিবের অংশের কাজ শেষ হয়েছে। আজ (৪ঠা এপ্রিল) চলছে দর্শনা বণিকের বাকি অংশের চিত্রগ্রহনের কাজ। সিনেমাটির শুটিং আগেই শেষ হওয়ার কথা থাকলেও করোনা বৃদ্ধি পাওয়ায় চূড়ান্ত থাকা লোকেশনে শুটিং বাতিল হয়ে যায়। তবে অবশেষে সেই আটকে থাকা অংশের শুটিং শেষ হচ্ছে বলেও জানিয়েছেন পরিচালক ওয়াজেদ আলী সুমন।

- Advertisement -

এদিকে ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং শেষ করে শাকিব খান শুরু করবেন তার পরবর্তী সিনেমা ‘লিডার’ এর কাজ। তবে নতুন এই সিনেমাটির কাজ শুরু নির্ভর করছে করোনা পরিস্থিতির উপর। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে শাকিব খান বলেন, ‘অন্তরাত্মা’য় আমার কাজ শেষ হয়েছে। ভারতে সিনেমাটির যাবতীয় পোস্ট প্রডাকশনের কাজ হচ্ছে। সোমবার সুস্থতা নিয়েই ঢাকায় ফিরবো। করোনা পরিস্থিতি বিবেচনা করে পরবর্তী সিনেমা ‘লিডার’ শুরু করবো।

উল্লেখ্য যে, তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ‘অন্তরাত্মা’ সিনেমাটি আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে । এই সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাকিব খান এবং সোহানী হোসেন। এর আগে শাকিব খান অভিনীত ‘সত্তা’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন সোহানী হোসেন।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘অন্তরাত্না’ সিনেমার শুটিংয়ে আহত শাকিব খান: রক্তাক্ত বাঁ চোখ
আবারো নতুন লুকে শাকিব: ভক্তদের প্রশংসায় প্রত্যাশা পূরণের অঙ্গীকার
শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ ‘অন্তরাত্মা’ সিনেমার নায়িকা দর্শনা বনিক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ