শুরু হলো মিথিলার প্রথম সিনেমা ‘অমানুষ’: শুটিংয়ে অংশ নিলেন নিরব

মিথিলার প্রথম সিনেমা

আলোচিত নির্মাতা অনন্য মামুনের হাত ধরে বড় পর্দায় অভিষিক্ত হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। মিথিলা অভিনীত প্রথম এই সিনেমার নাম ‘অমানুষ’। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করছেন নায়ক নিরব।

- Advertisement -

জানা গেছে গত ২৫ মার্চ থেকে ঢাকার বিভিন্ন লোকেশন চলছে ‘অমানুষ’ সিনেমার শুটিং। আর এতে অংশ নিয়েছেন সিনেমার প্রধান দুই তারকা মিথিলা ও নিরব। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে খবরটি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক অনন্য মামুন নিজেই।

এ প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন বলেন, ‘টানা শুটিংয়েই শেষ হবে সিনেমার পুরো দৃশ্যধারণ। এরপর এডিটিং-ডাবিং শেষে সেন্সর ছাড়পত্র জন্য চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দিবো। তারপর মুক্তির তারিখ চুড়ান্ত বলতে পারবো। আমাদের পরিকল্পনা আছে চলতি বছরেই মুক্তি দেওয়ার।’

- Advertisement -

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে নায়ক নিরব বলেন, ‘আমি আগের মতো প্রস্তাব পেলেই হ্যাঁ বলছি না। বেছে কাজ করছি। ‘ক্যাসিনো’ ছবিতে যেমন অ্যাকশন চরিত্র করেছি, তেমনি ‘চোখ’ ছবিতে করেছি রোমান্টিক চরিত্র। ‘অমানুষ’-এর চরিত্রটি আবার অন্য রকম। পরিচালকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাঁরাই আমাকে আলাদা আলাদা চরিত্রে সুযোগ দিচ্ছেন। আর মিথিলা ও আমি দীর্ঘদিনের বন্ধু, আমাদের আগে থেকেই কাজ করার অভিজ্ঞতা আছে। সবমিলিয়ে আশা করি ’অমানুষ’ সিনেমাটি দর্শকের হৃদয় স্পর্শ করবে।’

সুন্দরবনের জলদস্যু ও সুন্দরবনের বায়োডাইভার্সিটিকে উপজীব্য করে নির্মিতব্য সিনেমাটি মূল গল্প অনন্য মামুনের। অন্যদিকে সিনেমাটির সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। থ্রিলার গল্পে নির্মিতব্য এই সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম।

আরো পড়ুনঃ
অনন্য মামুনের পরিচালনায় বড় পর্দায় মিথিলা: সাথে আছেন নিরব হোসেন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ