‘অন্তরাত্না’ সিনেমার শুটিংয়ে আহত শাকিব খান: রক্তাক্ত বাঁ চোখ

'অন্তরাত্না' সিনেমার শুটিংয়ে

পাবনায় পুরোদমে চলছে শাকিব খানের নতুন সিনেমা হতে যাচ্ছে ‘অন্তরাত্মা’ এর চিত্রগ্রহনের কাজ। সেখানে সিনেমাটির শুটিংয়ে শাকিব খানের সাথে দৃশ্যধারনে অংশ নিচ্ছেন তার নায়িকা দর্শনা বনিক। জানা গেছে সিনেমাটির একটি রোম্যান্টিক দৃশ্যের শুটিংয়ে চোখে আঘাত পেয়েছেন বাংলা সিনেমার সময়ের সেরা এই সুপারস্টার।

- Advertisement -

বেশ কয়েকটি সূত্র থেকে প্রাপ্ত খবরে জানা গেছে গানের শুটিংয়ে অংশ নিতে গিয়ে নায়িকা দর্শনা বণিকের নখের আঘাত লাগে শাকিব খানের বাঁ চোখে। এরপরই তার বাঁ চোখে রক্তক্ষরন শুরু হলে চিকিৎসক এসে তাঁর বাঁ চোখে ব্যান্ডেজ করেন। এই ঘটনায় শুটিং স্থগিত রেখে রত্নদীপ রিসোর্টে বিশ্রামে আছেন শাকিব খান।

এদিকে নির্মাতা সূত্রে জানা গেছে সিনেমাটিতে শাকিব খানের শুটিং প্রায় শেষ পর্যায়ে ছিল। আর মাত্র দুটি দৃশ্যধারণ বাকি আছে সিনেমাটির। আপাতত সিনেমাটির দৃশ্যধারনের কাজ বন্ধ থাকলেও খুব শীগ্রই সিনেমাটির বাকি অংশের শুটিং শেষ করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন নির্মাতা ওয়াজেদ আলী সুমন।

- Advertisement -

তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ‘অন্তরাত্মা’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাকিব খান এবং সোহানী হোসেন। এরআগে শাকিব খান অভিনীত ‘সত্তা’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন সোহানী হোসেন।

আরো পড়ুনঃ
শাকিব খানকে একনজর দেখতে নারায়নগঞ্জে হাজারও মানুষের ঢল
শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ ‘অন্তরাত্মা’ সিনেমার নায়িকা দর্শনা বনিক
আবারো নতুন লুকে শাকিব: ভক্তদের প্রশংসায় প্রত্যাশা পূরণের অঙ্গীকার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ