টিজারে প্রকাশ্যে সিয়াম-পূজার সিনেমা ‘শান’ এর একঝলক: ঈদে মুক্তি

সিয়াম-পূজার সিনেমা 'শান'

ঢালিউডের নতুন প্রজন্মের দুই তারকা সিয়াম আহমেদ এবং পূজা চেরিকে নিয়ে পরিচালক এম এ রাহিম নির্মান করছেন নতুন সিনেমা ‘শান’। দুর্নীতি দমন কমিশনের পরিচালক আজাদ খান বৈচিত্রময় কর্মক্ষেত্রের একটি বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত সিনেমাটির কাহিনি লিখেছেন আজাদ খান নিজেই। আর সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

- Advertisement -

আজ (৩রা এপ্রিল) প্রকাশ করা হয়েছে সিয়াম-পূজার সিনেমা ‘শান’ এর প্রথম টিজার। সিয়াম আহমেদের ফেসবুকে লাইভে টিজার প্রকাশের অনুষ্ঠানে তার সাথে ছিলেন পূজা চেরি। আগেই জানা গিয়েছিলো একশন নির্ভর গল্পে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। ৫২ সেকেন্ডের টিজারে পাওয়া গেলো তার প্রমান। সিনেমাটির অন্য একটি চরিত্রে আছেন তাসকিন আহমেদ।

- Advertisement -

কিছুদিন আগেই জানা গিয়েছিলো ইতিমধ্যে শেষ হয়েছে সিনেমাটির চিত্রায়ন। গত বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির পরিকল্পনা থাকলেও করোনার কারনে সম্ভব হয়নি সিনেমাটির মুক্তি। তবে সর্বশেষ খবর অনুযায়ী আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পাবে।

আজাদ খানের গল্পে ‘শান’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। সিনেমাটি প্রদর্শনের দায়িত্বে রয়েছে জাজ মাল্টিমিডিয়া। সিয়াম আহমেদ এবং পূজা চেরী ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, চম্পা, ডন, হাসান ঈমাম, নাদের চৌধুরী, মুরাদ পারভেজ প্রমুখ।

আরো পড়ুনঃ
সেন্টমার্টিন গভীর সমু্দ্রে রোমান্টিক দৃশ্যধারনের মধ্যে দিয়ে শেষ হলো ‘শান’
ঈদে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে সিয়াম-পূজার সিনেমা ‘শান’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ