তিন তারকাকে নিয়ে পার্থ সরকার পরিচালিত নতুন সিনেমা ‘ব্যাচ ২০০৩’

নতুন সিনেমা ‘ব্যাচ ২০০৩’

টেলিভিশনের জনপ্রিয় দুই তারকা তাসনুভা তিশা এবং সজল। ছোট পর্দায় নিয়মিত কাজ করছেন এই দুই তারকা। এবার তারা অভিনয় করছেন সিনেমায়। আর তাদের সাথে আছেন চিত্রনায়ক শিপন মিত্র। এই তিন তারকাকে নিয়ে পার্থ সরকার পরিচালিত নতুন সিনেমার নাম ‘ব্যাচ ২০০৩’। সিনেমাটিতে তাসনুভা তিশা চিত্রনায়ক শিপনের বিপরীতে দেখা যাবে তাকে। আর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনয়শিল্পী সজলকে।

- Advertisement -

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির বেশ কয়েকটি পোষ্টারও প্রকাশ করা হয়েছে। একটি পোষ্টারে তিশা এবং সজলকে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা যাচ্ছে। পার্থ সরকার পরিচালিত সিনেমাটির গল্প লিখেছেন রাফায়েল আহসান।

একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে প্রথমবার সিনেমাতে অভিনয় প্রসঙ্গে তাসনুভা তিশা বলেন,‘আমরা ৬ মাস প্রি-প্রোডাকশনের পর গত ডিসেম্বরে শুটিং শুরু করি।পুরো শুটিং আমরা রাতের বেলা করেছি। প্রচন্ড ঠান্ডার ভেতর পাতলা একটা শাড়ি পরে আমাকে অভিনয় করতে হয়েছে। শারীরিকভাবে পুরো শুটিং টা আমার জন্যে বেশ চ্যালেঞ্জিং ছিল।’ জানা গেছে একজন সিনেমার নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিনি।

- Advertisement -

এদিকে সিনেমাটি প্রসঙ্গে প্রসঙ্গে চিত্রনায়ক শিপন বলেন, ‘আমার চরিত্রটি বেশ ইন্টারেস্টিং, আমার চরিত্রের নাম মারজান। যে এক সময় স্কুলে যা ইচ্ছে তাই করতো। ৱ্যাগিং, বুলিং, মারামারি, বেয়াদবি, প্রেম এমন কিছু নেই যে সে করতোনা। তবে সময়ের সঙ্গে অনেক কিছুই বদলায়, বিয়েশাদী করে থিতু হলেও পুরানো প্রেম ভুলতে পারেনা। তিশা আর আমার একসময় গভীর প্রেম ছিল, যার রেশ এখনও আছে। গল্পে একের পর এক চমক আছে। কাজ করতে গিয়ে আমরা খুব উপভোগ করেছি।’

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে সজল বলেন, ‘ছবিটির সব কিছুই পছন্দ করার মতো। এতে দর্শক আমাকে নতুনরূপে দেখতে পাবেন। এই ছবির চরিত্রতে ঢুকতে গিয়ে আমি অন্য কোনো কাজে যুক্ত হইনি। থ্রিলার ঘরানার এই ছবিটি মুক্তি পাবে অনলাইন প্লাটফর্মে।’

নির্মাতা সূত্রে জানা গেছে আগামী মাসেই মুক্তি পেতে পারে এই সিনেমা। সে হিসেবেই সব কাজ শেষ করার চেষ্টা করছেন নির্মাতা পার্থ সরকার। ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্ট-এর প্রযোজনায় চলচ্চিত্রটি মুক্তি পাবে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ এ।

আরো পড়ুনঃ
শিপন মিত্র এবং ফারিনকে নিয়ে শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘ফেসবুক’
শাপলা মিডিয়ার নতুন সিনেমায় বিপাশা কবির: সাথে আছেন সাঞ্জু জন
অনন্য মামুনের পরিচালনায় বড় পর্দায় মিথিলা: সাথে আছেন নিরব হোসেন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ