জন্মদিনে শাকিব খানকে নিয়ে কি বললেন নায়িকা শবনম বুবলী!

নায়িকা শবনম বুবলী

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম ইয়াসমীন বুবলী। সংবাদ পাঠিকা থেকে সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় দিয়েই সিনেমার জগতে পা রাখেন তিনি। এই জুটির প্রথম সিনেমা ছিলো শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’। এরপর একসঙ্গে অভিনয় করেছেন দশটি সিনেমায়। সম্প্রতি তারা চুক্তিবদ্ধ হয়েছেন নতুন একটি সিনেমায়। তপু খান পরিচালিত এ জুটির ১১তম সিনেমার নাম ‘লিডার-আমি বাংলাদেশ’।

- Advertisement -

সম্প্রতি একটি সংবাদ মধ্যমের সাথে আলাপকালে নিজের সর্বাধিক সিনেমার নায়ককে প্রশংসায় ভাসালেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আসলে শাকিব খান নামটাই যথেষ্ট, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য। সেটি বাংলাদেশ হোক, কলকাতার ইন্ডাস্ট্রি হোক। কারণ এতটা জনপ্রিয় উনি এবং এত ভালো অভিনয় করেন। সেক্ষেত্রে আসলে আমার মনে উনাকে মূল্যায়ন করার সাহস আমার নেই। তবে আমার সৌভাগ্য উনার সাথে অনেকগুলো ছবিতে কাজ করেছি, যদি নির্মাতারা চায় সামনেও কাজ হবে।’

এদিকে শোনা যাচ্ছে আগামী ঈদেই মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান এবং বুবলী অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিদ্রোহী’। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে উৎসর্গ করে নির্মিত বিগ বাজেটের এই সিনেমা। শুরুতে এ সিনেমার নাম ছিল ‘একটু প্রেম দরকার মাননীয় সরকার’। তারপর পরিবর্তন করে রাখা হয় ‘কালপ্রিট’। সবশেষ এটির নাম রাখা হয় ‘বিদ্রোহী’।

- Advertisement -

নায়িকা বুবলী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ মুক্তি পেয়েছিলো ২০২০ সালের ফেব্রুয়ারিতে। এরপর ইতিমধ্যে পেরিয়ে গেছে এক বছর। বিগত এক বছর ধরে আড়ালে ছিলেন ‘বসগিরি’ এই তারকা। কিছুদিন আগে আড়াল ভেঙে সামনে আসেন বুবলী। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক সিনেমা।

আরো পড়ুনঃ
আগামী ঈদেই মুক্তি পাচ্ছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিদ্রোহী’
শাকিব-বুবলীর নতুন সিনেমা ‘লিডার’: মার্চে শুরু শুটিং
নতুন সিনেমায় বুবলী: সাথে আছেন নিরব ও রোশান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ