রবিবার, মে ১৬, ২০২১

শিপন মিত্র এবং ফারিনকে নিয়ে শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘ফেসবুক’

নতুন সিনেমা ‘ফেসবুক’

‘দেশা- দ্য লিডার’ সিনেমার মাধ্যমে ঢালিউডের সিনেমায় নায়ক হিসেবে অভিষিক্ত হন চিত্রনায়ক শিপন মিত্র। অন্যদিকে ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ধ্যাৎতেরিকি’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হয়েছিলো ফারিনের। এরপর পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকার কারনে নতুন কোন সিনেমায় দেখা যায়নি তাকে। তবে নতুন করে অভিনয় শুরু করেছেন এই নায়িকা।

- Advertisement -

এদিকে সম্প্রতি জানা গেছে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ফারিন। সিনেমাগুলোর মধ্যে একটিতে তিনি জুটি হচ্ছেন শিপন মিত্রের সাথে। ‘ফেসবুক’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন সেলিম আজম। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি দৃশ্যধারণের কাজ ইতিমধ্যে শুরু হয়েছে নারায়ণগঞ্জ থেকে।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে ফারিন বলেন, ‘ফেসবুক সিনেমার গল্প ও আমার চরিত্র সম্পূর্ণ ভিন্ন। দারুণ একটি গল্পে অভিনয় করেছি। ধ্যাৎতেরিকি দর্শক আমাকে গ্ল্যামার লুকে দেখেন। আর ফেসবুক একদম সাদাবাটা লুকে দেখবেন। তবে গল্পে টুইস্ট বাকিটা দর্শক সিনেমা হলে গিয়ে দেখলেই বুঝতে পারবেন। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

- Advertisement -

এদিকে সিনেমাটি প্রসঙ্গে শিপন মিত্র বলেন, ‘সিনেমায় আমার চরিত্রটি একটু ভিন্ন। গল্পটা শুনে খুব পছন্দ হয়েছে। দর্শকের উপভোগ করার মতো একটি সিনেমা হবে এটি আশা করি।’ চলতি বছরে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

আরো পড়ুনঃ
আগামী ঈদে মুক্তি পাচ্ছে ফারিনের সাইকো থ্রিলার সিনেমা ‘প্ল্যানার’
৩ বছর পর থ্রিলার সিনেমা দিয়ে ফিরছেন ফারিন

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo