পাখি হতে ভীষণ ইচ্ছে করছে পরীমনির: সোশ্যাল মিডিয়ার পোষ্ট ভাইরাল

পাখি হতে ভীষণ ইচ্ছে

পাখি হতে ভীষণ ইচ্ছে করছে ঢাকাই সিনেমার লাস্যময়ী তারকা পরীমনির। কিন্তু হঠাৎ পাখি হওয়ার ইচ্ছে হলো কেন তার? আর পাখি হতে না পেরে কেনইবা কষ্ঠ পাচ্ছেন পরী? নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে নিজেই দিয়েছেন এইসব প্রশ্নের উত্তর।

- Advertisement -

নিজের শারীরিক স্বাস্থ্য পরীক্ষার জন্য এই মুহূর্তে কলকাতা অবস্থান করছেন পরীমনি। এদিকে আজ (২৪শে মার্চ) হতে যাচ্ছে তার অভিনীত তৌকির আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমার প্রিমিয়ার প্রদর্শনী। নিজের পছন্দের সিনেমাটির প্রিমিয়ারে থাকতে পেরেই কষ্টে আছেন তিনি। পাখি হলে উড়ে চলে আসতেন বলেও আক্ষেপ করেছেন তিনি।

সিনেমাটির প্রিমিয়ারে থাকতে না পেরে আক্ষেপ করে নিজের ফেসবুকে পরীমনি লিখেন, ‘মাঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে। এই যেমন আজ সকাল থেকে ভীষণ ইচ্ছে করছে পাখি হয়ে যেতে। ইশ্ কী দারুণ হতো ব্যাপারটা! সকাল নয়টা থেকে রেগুলার চেকআপে এই ডক্টর থেকে ওই ডক্টর এর চেম্বারে। কাল সকাল থেকে করতে হবে আরো একগাদা টেস্ট। পাখি হলে ঠিক সন্ধ্যার আগে উড়াল দিতাম আমি। কোনো কিছুই আমাকে বেঁধে রাখতে পারতো না। ঘণ্টাখানেক নীল আকাশে ডানা ঝাপটে টুপ করে হাজির হতাম আপনাদের মাঝে। স্ফুলিঙ্গের প্রিমিয়ারে!’

- Advertisement -

এছাড়া প্রিমিয়ার কে ঘীরে উৎসবের আয়োজনকেও মিস করবেন উল্লেখ করে তিনি আরো লিখেন, ‘একসঙ্গে সবাই মিলে দেখতাম আমাদের স্ফুলিঙ্গ টিমের এতো মায়া এতো যত্নে বানানো গল্পটা। প্রিয় মানুষদের সঙ্গে সেলফি, সিনেপ্লেক্সের পপকর্নের সঙ্গে কফি, স্পটলাইটে দাঁড়িয়ে সাংবাদিকদের সঙ্গে একের এর এক ইন্টারভিউ সেশন আর এতো গুণী একজন পরিচালকের দোয়া। সবকিছু মিস করবো আমি আজ। শুধু ইচ্ছে হলেই পাখি হয়ে যেতে না পারার অপারগতায়। আজ শুধু দুটো ডানা নেই বলে, হুম্। আমি উড়ে যেতে পারলাম না, তবু আমার মনটা ঠিক সন্ধ্যা নাগাদ পাখি হয়ে উড়াল দেবে আপনাদের কাছে। পৌঁছে যাবে স্ফুলিঙ্গের প্রিমিয়ারে। একটু লক্ষ্য করলেই আমাকে দেখতে পাবেন আপনারা। ওই খুব তাড়াহুড়ো করে সিনেপ্লেক্সের এক কোণায় গিয়ে বসলো যে পাখিটা, ওটাই তো আমি।- আপনাদের পরী।’

স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের ব্যানারে নির্মিত স্ফুলিঙ্গের কাহিনী একটি ব্যান্ড দলের তারুণ্যের উদ্দামকে নিয়ে তৈরি হয়েছে ‘স্ফুলিঙ্গ’ ছবির গল্প। তৌকির আহমেদ পরিচালিত সিনেমাতে পরীমনির চরিত্রের নাম দিবা। পরীমনি ছাড়াও এ সিনেমায় আরো তিনটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় কররেছেন রওনক হাসান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা। এছাড়াও অভিনয় করছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চুর মতো গুণী শিল্পীরা।

এদিকে নতুন করে করোনা প্রাদুর্ভাবের মাঝেও সর্বোচ্চ ৩৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘স্ফুলিঙ্গ’। জানা গেছে মঙ্গলবার পর্যন্ত ৩০ হল চূড়ান্ত ছিল। তবে বুধবারের মধ্যে আরো পাঁচটি হল বেড়েছে। আগামী ২৬ মার্চ দর্শকদের জন্য প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে প্রতীক্ষিত এই সিনেমা।

আরো পড়ুনঃ
১৯শে মার্চ নয় স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’
যে তিনটি কারনে আপনার দেখা উচিত তৌকির আহমদের ‘স্ফুলিঙ্গ’!
ভিন্ন রুপে পরীমনিঃ অভিনয় সমৃদ্ধ সিনেমার জন্য বিরামহীন যাত্রা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ