শাপলা মিডিয়ার নতুন সিনেমায় বিপাশা কবির: সাথে আছেন সাঞ্জু জন

শাপলা মিডিয়ার নতুন সিনেমায়

ঢাকাই সিনেমায় বিপাশা কবির আইটেম গার্ল হিসেবেই বেশি পরিচিত। বেশ কয়েকটি সিনেমায় আইটেম গান দিয়ে দর্শক মাতিয়েছেন তিনি। সম্প্রতি নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন বি[বিপাশা কবির। তবে এবার আর আইটেম গার্ল নয় নায়িকা হিসেবেই পর্দায় আসছেন বিপাশা। আর তার বিপরীতে অভিনয় করছেন সাঞ্জু জন।

- Advertisement -

জানা গেছে ২৩ মার্চ সকাল থেকে বিপাশা কবির উত্তরায় শুটিং করছেন নতুন একটি সিনেমার। কালাম কায়সার পরিচালিত এই সিনেমার নাম ‘যার নয়নে যার লাগে ভালো’। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে এই সিনেমাটি।

একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটি প্রসঙ্গে সাঞ্জু জন বলেন, ‘ছবিটির গল্প সমসাময়িক বিষয়কে কেন্দ্র করেই তৈরি করা হয়েছে। এটি দর্শকের ভালো লাগবে বলে আশা করছি। মূলত এটি একটি রোমান্টিক ঘরানার ফিল্ম। আশা করি আমার আর বিপাশা রসায়ন দর্শকদের পছন্দ হবে।’

- Advertisement -

শাপলা মিডিয়ার নতুন সিনেমায়

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘শাপলা মিডিয়ার ব্যানারে দু’টি সিনেমায় কাজ করছি পরাণে পরাণ বান্ধিয়া ও জেদী মেয়ে। সিনেমার দুটির কাজ প্রায় শেষ। আজ সকাল থেকে তৃতীয় সিনেমার কাজ শুরু করলাম। রোমান্টিক গল্প।গল্প পর্দায় একটু ভিন্ন ভাবে দেখতে পারবেন দর্শক আশা করি সবার ভালো লাগবে।’

জানা গেছে, একটানা শুটিংয়ের মাধ্যমে শেষ হবে ‘যার নয়নে যার লাগে ভালো’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আর সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষর দিকে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

আরো পড়ুনঃ
সেন্সর ছাড়পত্র স্থগিত: মুক্তি পাচ্ছে না শাপলা মিডিয়ার ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’
শাপলা মিডিয়ার তিন সিনেমায় অভিনয় করছেন কায়েস আরজু
১০০ সিনেমা এবং শাকিব খান সম্পর্কে কি বললেন নির্মাতা ঝন্টু

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ